1. numanashulianews@gmail.com : kazi sarmin islam : kazi sarmin islam
  2. yoyorabby11@gmail.com : Munna Islam : Munna Islam
  3. admin@newstvbangla.com : newstvbangla : Md Didar
ঈদে ঢাকার একটি স্টেশন থেকেই ওঠা যাবে নীলসাগর-চিলাহাটি ট্রেনে - NEWSTVBANGLA
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:৫৭ পূর্বাহ্ন

ঈদে ঢাকার একটি স্টেশন থেকেই ওঠা যাবে নীলসাগর-চিলাহাটি ট্রেনে

প্রতিনিধি

ঈদ যাত্রায় ঢাকা শহরের ভেতর একটি স্টেশন থেকে ওঠা যাবে নীলফামারীগামী আন্তঃনগর ট্রেন নীলসাগর এক্সপ্রেস ও চিলাহাটি এক্সপ্রেসে। এই সময়ে ট্রেন ২টি শুধু ঢাকা ক্যান্টনমেন্ট রেলওয়ে স্টেশন থেকে যাত্রা শুরু করবে। কিন্তু বিমানবন্দর স্টেশনে দাঁড়াবে না। ফলে এই দুটি ট্রেনের যাত্রীদের শুধুমাত্র ঢাকা ক্যান্টনমেন্ট রেলওয়ে স্টেশন থেকে উঠতে হবে।

সম্প্রতি এসব তথ্য জানিয়েছেন বাংলাদেশ রেলওয়ের মহাপরিচালক সরদার সাহাদাত আলী।

তিনি বলেন, ঈদযাত্রায় ভিড় এড়িয়ে যাত্রীদের নির্বিঘ্নে ট্রেনে চড়ার জন্য আগামী ১২ জুন থেকে ঈদুল আজহার আগের দিন পর্যন্ত আন্তঃনগর নীলসাগর ও চিলাহাটি এক্সপ্রেস ট্রেন ঢাকা রেলওয়ে স্টেশনের পরিবর্তে ঢাকা ক্যান্টনমেন্ট রেলওয়ে স্টেশন থেকে চলাচল করবে। ওই ট্রেন দুইটি বিমানবন্দর স্টেশনে যাত্রা বিরতি করবে না।

রেলওয়ের মহাপরিচালক বলেন, ঈদুল আজহার দিন বিশেষ ব্যবস্থাপনায় কতিপয় মেইল এক্সপ্রেস বা বিশেষ ট্রেন চলাচলের ব্যবস্থা করা হবে। তবে কোন আন্তঃনগর ট্রেন চলাচল করবে না। ১৪ জুন রাত ১২টার পর থেকে ঈদের পরের দিন সন্ধ্য ৬টা পর্যন্ত কনটেইনার ও জ্বালানি তেলবাহী ট্রেন ছাড়া অন্যান্য সব পণ্যবাহী ট্রেন চলাচল বন্ধ রাখা হবে।

বাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন- রেলমন্ত্রী মো. জিল্লুল হাকিম, উপসচিব মো. তৌফিক ইমাম, বাংলাদেশ রেলওয়ের অতিরিক্ত মহাপরিচালক (অবকাঠামো) মো. আরিফুজ্জামান, (রোলিং স্টক) পার্থ সরকার, (অপারেশন) এ এম সালাহ উদ্দীন প্রমুখ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2015
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: রায়তাহোস্ট