আশুলিয়ায় চাকরি দেয়ার নামে প্রতারণার অভিযোগে আটক ৪, অপরদিকে জাল টাকাসহ চক্রের দুই সদস্য আটক

post top

নিজস্ব প্রতিবেদক:সাভারের আশুলিয়ায় চাকুরী দেওয়ার নাম করে টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে চার প্রতারককে আটক করেছে র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব-৪)।

রোববার রাতে আশুলিয়ার তানহা এসোসিয়েটস লিমিটেড নামের একটি কোম্পানী অফিসে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।

র‍্যাব জানায়, আশুলিয়ার ওই প্রতিষ্ঠানটি বিজ্ঞাপন দিয়ে সাধারণ মানুষকে বিভিন্ন নামী দামী প্রতিষ্ঠানে চাকুরী দেওয়ার কথা বলে প্রতারণা করে কয়েক লক্ষ টাকা হাতিয়ে নিচ্ছিলো।

পরে সাধারণ মানুষ চাকুরী না পেয়ে র‍্যাব-৪ এর কাছে অভিযোগ করলে ওই কোম্পানীর অফিসে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে প্রতারক সবুজ আলী, শাওন মহলদার, মাহবুব আলম ও আমিরুল ইসলামকে আটক করে।

এসময় একটি ল্যাপটপ, কয়েকটি মোবাইল ফোনসহ নানা সামগ্রী উদ্ধার করা হয় ও ১৫ জন ভুক্তভোগীকে উদ্ধার করা হয়। আটক প্রতারকদের বিরুদ্ধে আশুলিয়া থানায় মামলা দায়ের করে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছে র‍্যাব।

অন্যাদিকে আশুলিয়ার ধামসোনা ইউনিয়নের ভাদাইলে র‍্যাব এর বিশেষ অভিযানে জাল টাকা ব্যবসায়ী চক্রের ২ সদস্যকে গ্রেফতার ও জাল টাকা তৈরির বিপুল পরিমাণ সরঞ্জামাদিসহ ১ লক্ষ ৪৪ হাজার ৬শ’ টাকা মূল্যমানের জাল টাকা উদ্ধার করা হয়েছে।

এদিকে স্বর্ণ ব্যবসায়ীর ২৪ লাখ টাকা ছিনতাইয়ের ১৫ দিনের মাথায় একই কায়দায় আশুলিয়ায় ডিবি পরিচয়ে দুই ক্ষুদ্র ব্যবসায়ীকে প্রাইভেটকারে তুলে নিয়ে প্রায় ৬ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে।

পরে ওই ব্যবসায়ীদের মারধর করে চন্দ্রা এলাকায় ফেলে রেখে চলে যায় ছিনতাইকারীরা। রোববার দুপুরে আশুলিয়ার গণকবাড়ি (নতুন ইপিজেড সংলগ্ন) এলাকায় এ ঘটনা ঘটে।
নিউজটি শেয়ার করুন

print

Share this post

post bottom

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

fifteen + sixteen =