২ দিন ভেবে দ্বিতীয় সন্তানের খবর দিলেন নেহা ধুপিয়া!

post top

বলিউড অভিনেত্রী ও উপস্থাপক নেহা ধুপিয়া দ্বিতীয়বারের মতো মা হচ্ছেন। সোমবার (১৯ জুলাই) ইনস্টাগ্রামে বেবি বাম্পের একটি ছবি শেয়ার করে তিনি নিজেই এ সুখবর দিয়েছেন।

নেহার পোস্ট করা ছবিতে তাকে দেখা যাচ্ছে কালো রঙের পোশাকে। তার সঙ্গে রয়েছেন স্বামী অঙ্গদ বেদি এবং তাদের প্রথম সন্তান মেহর। সবার মুখেই হাসি। আর সেই হাসিমাখা ছবির মাধ্যমেই নেহা জানান দিলেন তার দ্বিতীয় সন্তানের আগমনের কথা।

এই ছবিটি শেয়ার করার জন্য ২ দিন সময় নিয়েছেন নেহা। কারণ এর ক্যাপশন কী দেবেন, সেটা ঠিক করতে পারছিলেন না। অভিনেত্রী লিখেছেন, “এই ছবিটির ক্যাপশন ভাবতে আমাদের ২ দিন সময় লেগেছে। অনেক ভাবনার পর আমাদের যে লাইনটা সবচেয়ে পছন্দ হয়েছে, সেটা হলো ‘ধন্যবাদ সৃষ্টিকর্তা।”

নেহার এই পোস্টে ভালোবাসা জানিয়েছেন ক্রীড়া তারকা থেকে শুরু করে বলিউডের তারকারা। এ তালিকায় আছেন করিশমা কাপুর, সানিয়া মির্জা, সোনু সুদ, অনন্যা পাণ্ডেসহ অনেকেই। মাত্র ছয় ঘণ্টায় ছবিটিতে প্রায় তিন লাখ লাইক পড়েছে।

প্রসঙ্গত, অঙ্গদ বেদির সঙ্গে নেহার অনেক আগে থেকেই সম্পর্ক ছিল। সম্পর্কে থাকাকালীন নেহা অন্তঃসত্ত্বা হয়ে পড়েন। সে কারণে কোনো আয়োজন না করে ২০১৮ সালে চটজলদি বিয়ে সেরে নেন তারা। একই বছরের নভেম্বরে তাদের প্রথম সন্তানের জন্ম হয়।

print

Share this post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

one + 8 =