১০,০০০ পিস ইয়াবাসহ দুইজনকে গ্রেফতার করেছে ডিবি লালবাগ

post top

রাজধানীর মতিঝিল থানা এলাকা থেকে ১০ হাজার পিস ইয়াবাসহ দুইজনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ এর গোয়েন্দা লালবাগ বিভাগ। গ্রেফতারকৃতরা হলো মুজিবুল হুদা ওরফে শাকিল ও মোঃ মাসুদ ওরফে সজল।

 

অভিযানে নেতৃত্ব দেয়া ডিবি লালবাগ বিভাগের সঙ্ঘবদ্ধ অপরাধ ও গাড়ী চুরি প্রতিরোধ টিমের সহকারী পুলিশ কমিশনার মধুসূদন দাস  জানান সোমবার (২৫ এপ্রিল ২০২২) দুপুর ০১:১৫ টায় তাদেরকে গ্রেফতার করা হয়।

 

ইয়াবা উদ্ধার ও তাদের গ্রেফতার সম্পর্কে গোয়েন্দা পুলিশের এই কর্মকর্তা বলেন, সোমবার ঢাকা মহানগর এলাকায় বিশেষ অভিযান ডিউটি করাকালীন সংবাদ পাওয়া যায় মতিঝিল সরকারী বালক উচ্চ বিদ্যালয় এলাকায় দুইজন ব্যক্তি ইয়াবা ক্রয়-বিক্রয়ের জন্য অবস্থান করছে। এমন তথ্যের ভিত্তিতে সঙ্গীয় ফোর্সসহ দুপুরে ওই এলাকায় অভিযানে যাওয়া হয়। এক পর্যায়ে মতিঝিল সরকারী বালক উচ্চ বিদ্যালয়ের প্রাচীর সংলগ্ন ফুটপাতে দুইজন লোক ডিবি পুলিশের উপস্থিতি বুঝতে পেরে পালানোর চেষ্টা করলে তাদেরকে গ্রেফতার করা হয়। আর তাদের হেফাজত থেকে উদ্ধার করা হয় ১০০০০ পিস ইয়াবা।

 

ডিএমপির মতিঝিল থানায় গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু হয়েছে বলে জানান ডিবি এ পুলিশ কর্মকর্তা।

print

Share this post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

20 − fourteen =