স্ত্রীর বয়স ৬১, স্বামীর বয়স ২৪, সন্তান চান দম্পতি !

post top

আমেরিকা নিবাসী দম্পতি, চেরিল ও কোয়ারান ম্যাককেইনের বয়সের ফারাক প্রায় ৩৭ বছর। এ বার সন্তান নিতে আগ্রহী তাঁরা।

৬১ বছরের চেরিল ও বছর চব্বিশের কোয়ারান ম্যাককেইন কয়েক দিন আগেই শিরোনামে এসেছিলেন নিজেরদের অসমবয়সি বিবাহের কারণে। জর্জিয়ার এই দম্পতির মধ্যে বয়সের পার্থক্য প্রায় ৩৭ বছর। কিন্তু বয়সের এই পার্থক্যকে বুড়ো আঙুল দেখিয়ে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন তাঁরা।

এ বার এই দম্পতি সন্তান নিতে আগ্রহী । 

চেরিলের নাতি-নাতনির সংখ্যা ১৭। কিন্তু নতুন স্বামীর সঙ্গে তিনি ফের সন্তান জন্মদানের সুখ পেতে চান বলে জানিয়েছেন ৬১ বছরের চেরিল। যদিও সারোগেসির মাধ্যমে সন্তান নেবেন, না কি কোনও শিশুকে দত্তক নেবেন, তা এখনও স্থির করেননি দু’জনে। সামাজিক যোগাযোগ মাধ্যমে চেরিল জানিয়েছেন, কোয়ারান বাবা হতে চান, আর তিনিও চান তার সন্তানের মা হতে। তাই-ই এই সিদ্ধান্ত।

চেরিল ও কোয়ারানের সম্পর্ক নিয়ে অনেকে ভ্রু কুঁচকালেও নিজেদের সম্পর্ককে প্রগাঢ় ভালবাসার প্রকাশ বলেই দাবি করেছেন দু’জন। নেটমাধ্যমেও বেশ জনপ্রিয় তাঁদের এই জুটি।

টিকটকে তাঁদের অনুরাগীর সংখ্যা প্রায় ২২ লক্ষ। নেটমাধ্যমে নিয়মিত নিজেদের যৌনজীবন সম্পর্কিত হরেক রকমের তথ্য জানান দম্পতি। তাঁদের বিয়ের অনুষ্ঠানটি সরাসরি সম্প্রচারও করা হয়েছিল নেটমাধ্যমে। প্রায় ২০ হাজার মানুষ তাঁদের সেই বিয়ের অনুষ্ঠানের সরাসরি সম্প্রচার দেখেছিলেন। সংবাদ সংস্থা-জর্জিয়া 

print

Share this post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

two × one =