সুরেশ রায়না আইপিএলে ফেরার ইঙ্গিন ত

post top

আইপিএলে ফেরার ইঙ্গিন ত দিলেসুরেশ রায়না। গত সপ্তাহেই ব্যক্তিগত কারণের জন্য আইপিএল ছেড়ে ভারতে ফিরেছিলেন রায়না। সিএকে–র তরফে জানানো হয়েছিল, এ বছর আইপিএলে খেলবে না রায়না। এরপরই রায়নার দেশে ফেরা নিয়ে নানা জল্পনা ছড়ায়।

একবার শোনা গিয়েছিল, তাঁর নিকতাত্মীয় দুষ্কৃতীদের হাতে খুন হওয়ায় দেশে ফিরে এসেছেন এই ভারতীয় ক্রিকেটার। আবার এমনও শোনা গিয়েছিল যে, দুবাইতে হোটেলের ঘর নিয়ে বিরক্ত রায়না দেশে ফেরার সিদ্ধান্ত নিয়েছেন। এমনও শোনা গিয়েছিল যে করোনার ভয়েই তিনি আইপিএল ছেড়ে দেশে ফিরেছেন।

সেই রায়নাই এবার আইপিএলে ফেরার ইঙ্গিত দিলেন। এক সাক্ষাৎকারে তিনি বলেছেন, সম্পূর্ণ ব্যক্তিগত কারণেই তিনি দেশে ফিরেছেন। এটা তাঁর ব্যক্তিগত সিদ্ধান্ত। ফ্রাঞ্চাইজির সঙ্গে কোনও সমস্যা তাঁর নেই। রায়নার কথায়, ‘‌ব্যক্তিগত সিদ্ধান্ত ছিল। দেশে পরিবারের কাছে ফিরেছি। কিছু কথা জানানো দরকার। সিএসকে আমার কাছে পরিবারের মতো। আর মাহি ভাই আমার কাছে ভীষণ গুরুত্বপূর্ণ। তাই এই সিদ্ধান্ত নেওয়াটা কঠিন ছিল।’‌

ভারতে কোয়ারেন্টাইন পিরিয়ডের সময়ে অনুশীলন করেছেন রায়না। তাই সিএসকে–র জার্সিতে ফের তাঁকে দেখা যেতেই পারে। রায়নার সংযোজন, ‘‌আমি শিবিরে আবার যোগ দিতেই পারি।’‌

দেশে ফেরার পর জল্পনা ছড়িয়েছিল সিএসকে মালিক এন শ্রীনিবাসনের সঙ্গে কোনও সমস্যা হয়েছে রায়নার। যা মানতে রাজি নন ভারতীয় ক্রিকেট দলের সাবেক অলরাউন্ডার। বলেছেন, ‘‌উনি আমার কাছে বাবার মতো। সবসময় আমার পাশে থেকেছেন। তাছাড়া সন্তানকে তো বাবা বকতেই পারেন।’‌ রায়না ইঙ্গিত দিয়েছেন, আরও অন্তত চার থেকে পাঁচ বছর তিনি সিএসকে–র জার্সিতে খেলতে চান।

print

Share this post

post bottom

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

twenty − two =