সুনামগঞ্জে সাংবাদিকদের নিয়ে ২ দিনব্যাপী কর্মশালা

post top

সুনামগঞ্জ প্রতিনিধি
সুনামগঞ্জ জেলার বিশ্বম্ভরপুর উপজেলায় সাংবাদিকদের নিয়ে ২ দিনব্যাপী সুশাসন সংহতকরণ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। জাতীয় গণমাধ্যম ইন্সটিটিউট ও P4D এর আয়োজনে ও সুনামগঞ্জ জেলা তথ্য অফিসের সহয়োগীতা গত ২৮ ফেব্রুয়ারি শুক্রবার ও ২৯ ফেব্রুয়ারি শনিবার বিশ্বম্ভরপুর উপজেলা নির্বাহী অফিসারের সম্মেলন কক্ষে তাহিরপুর ও বিশ্বম্ভরপুর উপজেলায় কর্মরত সাংবাদিকদের নিয়ে দুইদিন ব্যাপী প্রশিক্ষণ শেষে গতকাল শনিবার দুপুরে আনুষ্টানিক ভাবে কর্মশালায় অংশ গ্রহণকারি বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার ২৫ জন সাংবাদিকে মাঝে সনদপত্র বিতরণ করা করেন।

 

এ সময় কর্মশালায় প্রশিক্ষণ প্রদান করেন, জাতীয় গণমাধ্যম ইনস্টিটিউটের পরিচালক (প্রশাাসন ও উন্নয়ন) মো. মুনজুরুল আলম, বিশ্বম্ভরপুর উপজেলা নির্বাহি অফিসার সমীর বিশ্বাস, জাতীয় গণমাধ্যম ইনস্টিটিউটের উপ-পরিচালক (প্রশাসন) সৈয়দ জাহিদুল ইসলাম, উপ পরিচালক আবুজার গাফফারী, সহকারী পরিচালক নাফিস আহমেদ, মো. আব্দুল মান্নান, জেলা তথ্য অফিসার মো. আনোয়ার হোসেন। প্রশিক্ষনের সমাপনী ও সনদপত্র বিতরণ অনুষ্টান জেলা তথ্য অফিসার মো. আনোয়ার হোসেনের সভাপতিত্বে অনুষ্টিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জাতীয় গণমাধ্যম ইনস্টিটিউটের পরিচালক (প্রশাসন ও উন্নয়ন) মো. মুনজুরুল আলম। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, বিশ্বম্ভরপুর উপজেলা প্রেসক্লাব সভাপতি স্বপন কুমার বর্মন ও তাহিরপুর উপজেলা প্রেসক্লাব সভাপতি আমিনুল ইসলাম। সব শেষে অংশগ্রহনকারী ২৫ জন সাংবাদিকদের ৪টি গ্রুপে বিভক্ত করে গত দুইদিনের প্রশিক্ষনের বিষয়বস্তু নিয়ে প্রতিবেদন তৈরি করতে বলা হয়।

 

এর মধ্যে থেকে ১ম স্থান অর্জন করে তাহিরপুর উপজেলার শিমুল গ্রুপ। এগ্রুপের সদস্যরা ছিলেন, সাংবাদিক আলম সাব্বির, সাজ্জাদ হোসেন শাহ্, আবির হাসান-মানিক, বেলায়েত হোসেন, সফিউল আলম, শফিকুল ইসলাম ও ২য় স্থান অর্জন করে বিশ্বম্ভরপুর উপজেলার রজনীগন্ধা। এ গ্রুপের সাংবাদিক স্বপন কুমার বর্মণ, কাজী নেছার আহমদ, পারভেজ আহমেদ, মো. নুরুল ইসলাম, মিজানুর রহমান।

print

Share this post

post bottom

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

10 − 9 =