সাভারে ১৫ আগস্ট উপলক্ষে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত 

post top
মোঃ দিদারুল ইসলাম নিজস্ব প্রতিবেদক : সাভারে শোকাবহ আগস্ট শীর্ষক আলোচনা সভা এবং ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

প্রধান অতিথির বক্তব্যে, তেঁতুলঝোড়া ইউনিয়নের চেয়ারম্যান মোহাম্মদ ফখরুল আলম সমর বলেন,
বেইমান পাকী পেতাত্বা ক্ষমতালোভী নরপিশাচ কুচক্রী মহল মেজর জিয়াউর রহমান এবং নেতৃত্বে,
১৯৭৫ সালের ১৫ আগস্ট এর এই দিনে ভোরের আলো ফোটার আগেই স্বাধীন বাংলাদেশের স্থপতি জাতীয় পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্ব পরিবারে হত্যা করেছিলো। তিনি এসময় আরো বলেন, দেশের জনগণের উদ্দেশ্যে বলেন আমাদের আওয়ামীলীগ সরকার দেশ ও জাতির ভাগ্য উন্নয়নের লক্ষে কাজ করে যাচ্ছেন। সারা বিশ্বে বিদ্যুৎ ও জ্বালানি তেলের দাম বৃদ্ধি পাওয়ায় অর্থনৈতিক মন্দার প্রভাব কিছুটা আমাদের দেশে পরলেও দ্রুত এর সমাধান হবে বলে আমার বিশ্বাস।বিএনপি ও জামাত কে উদ্দেশ্য করে তিনি আরো বলেন, আপনারা তেল ও বিদ্যুৎ নিয়ে দেশ ও জনগণকে বিভ্রান্ত না করে আগামী জাতীয় নির্বাচনের কথা ভেবে দেশ ও জনগণের জন্য কাজ করেন।
এ সময় অন্যান্য আলোচকদের মাঝে হিসেবে উপস্থিত ছিলেন, তেঁতুলঝোড়া ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আলতাফ হোসেন বেপারী, তেঁতুলঝোড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক,শাহ আলম, সাভার উপজেলা আওয়ামী লীগের কার্যকরী সদস্য এমদাদুল হক অতুল,ঢাকা জেলা উত্তর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সায়েম মোল্লা, ঢাকা জেলা উত্তর কৃষকলীগের সাধারণ সম্পাদক আহসান হাবীব, তেঁতুলঝোড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আমিন সরকার, তেঁতুলঝোড়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মনির হোসেন, তেঁতুলঝোড়া ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক সুমন ইমতিয়াজ, তেঁতুলঝোড়া ইউনিয়ন যুবলীগ নেতা আবির মাসুম সহ প্রমুখ।
১৫ আগস্টে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ সকল শহীদদের জন্য বিশেষ দোয়া করা হয়। পরে উপস্থিত সকলের মাঝে রান্না করা খাবার বিতরন করা হয়।
এসময় স্থানীয় আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগ, সেচ্ছাসেবক লীগ নেতা-কর্মী এবং স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
print

Share this post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

one × 1 =