সাভারে টিসিবির পণ্য বিতরণ করলেন ইউপি চেয়ারম্যান সমর: ভিডিওসহ

post top

মো.দিদারুল ইসলাম

দীর্ঘদিন ওমরা শেষে আজ সকালবেলা হজ্ব থেকে এসে সাভারে তেঁতুলঝোড়া ইউনিয়নে ট্রেডিং কর্পোরেশন অব বাংলাদেশ (টিসিবি) এর পণ্য বিতরণ করেন মানবতার ফেরিওয়ালা জনবান্ধব চেয়ারম্যান মোহাম্মদ ফখরুল আলম সমর।

সকাল ১০ টা হতে দুপুর ৩ টা পর্যন্ত সাভার উপজেলার তেঁতুলঝোড়া ইউনিয়নের ৭নং ওয়ার্ডে ১জন ডিলারের মাধ্যমে মোট ২০০০টি কার্ড ধারী পরিবারের মধ্যে টিসিবির পণ্য বিতরণ করা হয়।

 

পণ্যগুলো হল সয়াবিন তৈল-২ লিটার,মসুর ডাল-২ কেজি এবং চিনি-১ কেজি যার মূল্য ৪০৫ টাকা।

 

পণ্য বিতরণ কার্যক্রম উদ্ভোধন করেন সাভার উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও তেঁতুলঝোড়া ইউনিয়নের সুযোগ্য চেয়ারম্যান মোহাম্মদ ফখরুল আলম সমর।এসময় তিনি বলেন, ‘বর্তমান সরকার জন বান্ধব সরকার। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা গরীব এবং মেহনতী মানুষের জন্য ভুর্তুগি দিয়ে অত্যন্ত কম মূল্যে এ পণ্য মানুষের দ্বারে দ্বারে পৌছানোর ব্যবস্থা করছেন এবং তিনি গরীব এবং মেহনতী মানুষের সাথে সুখে দুঃখে আছেন এবং থাকবেন।’

তিনি আরও বলেন, ‘আপনারা সবাই মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার জন্য সবাই দোয়া করবেন মহান আল্লাহ যেন উনাকে দীর্ঘায়ূ করেন।’

 

এসময় উপস্থিত ছিলেন তেঁতুলঝোড়া ইউনিয়ন পরিষদের সচিব মীর আব্দুল বারেক,৭নং ইউপি সদস্য মোঃ আলমাস হোসেন, পলাশ,যুবলীগ নেতা আবির মাসুমসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

 

print

Share this post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

two × two =