সাভারে কৃষ্ণ হত্যাকারী নয়ন নেশা করার সুবিধার্থে থাকতেন সাভারে শ্বশুরবাড়িতে !

post top

নিজস্ব প্রতিবেদক:

নিজ বাড়ি কুষ্টিয়া আর শ্বশুর বাড়ি ঢাকার সাভারে। নেশা করা ও আড্ডা দেওয়ার সুবিধার্থে শ্বশুর বাড়িতেই থাকতেন বেশিরভাগ সময়।

এক স্টুডিও ফটোগ্রাফারকে ছুরিকাঘাতে হত্যার দায়ে নয়ন মনি ওরফে বাউল নয়ন (২৬) নামের ওই ব্যক্তিকে গ্রেফতার করে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। যিনি আড্ডা দিতে বাধা দেওয়ায় কৃষ্ণ সরকার (৪০) নামে স্টুডিও ফটোগ্রাফারকে হত্যা করেছেন।

মঙ্গলবার (৭ জুন) রাতে টঙ্গী পশ্চিম থানাধীন সাতাইশ এলাকায় অভিযান চালিয়ে কৃষ্ণ সরকার হত্যাকাণ্ডে মূল অভিযুক্ত নয়নকে গ্রেফতার করা হয়।

বুধবার (৮ জুন) দুপুরে রাজধানীর মালীবাগ সিআইডি কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব কথা জানান সিআইডির বিশেষ পুলিশ সুপার (এসএসপি) মুক্তা ধর।

তিনি জানান, গ্রেফতার নয়নের বাড়ি কুষ্টিয়া হলেও নেশা ও আড্ডার সুবিধার্থে শ্বশুর বাড়ি সাভারের আড়াপাড়া এলাকাতেই বেশিরভাগ সময় থাকতেন। সে সন্ধ্যার পর থেকে গভীর রাত পর্যন্ত অন্যান্য বখাটেদের নিয়ে জমিদার বাড়ির পুকুর পাড়ে নেশাকরে উচ্চস্বরে অশ্লীল গান বাজনা করতো।

গত ৩০ মে রাতে স্টুডিও ফটোগ্রাফার কৃষ্ণ সরকার বাসায় ফেরার সময় সময় তার বাসার সামনে ওই পুকুর পাড়ে বখাটেদের আড্ডা দিতে নিষেধ করেন। এ সময় তাদের চলে যাওয়ার অনুরোধ করেন কৃষ্ণ।

কিন্তু একপর্যায়ে নয়নের নেতৃত্বে অন্যান্য বখাটেরা কৃষ্ণ সরকারকে মারপিট করতে থাকে। নয়ন সঙ্গে থাকা ছুরি দিয়ে তাকে উপর্যুপরি বুকে ও পেটে আঘাত করে। তার চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় ৩১ মে কৃষ্ণ মারা যান।

print

Share this post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

four × 4 =