সাভারের কৃষ্ণ হত্যাকাণ্ড  চাঞ্চল্যকর মামলার আসামী  গিট্টু গ্রেপ্তার!

post top
সাভার পৌরসভা এলাকায় ছুরিকাঘাত করে চাঞ্চল্যকর কৃষ্ণ সরকারকে হত্যা মামলার শফিউল বাশার ওরফে  সেপাল বাশার ওরফে গিট্টু(২২) নামের এক আসামীকে গ্রেফতার করা হয়েছে৷
মামলার তদন্তকারী কর্মকর্তা সাভার মডেল থানার এস আই ( উপ পরিদর্শক) এস এম শাহারিয়ার বলেন ঢাকা জেলার সুযোগ্য পুলিশ সুপার মোহাম্মদ মারুফ হোসেন সরদারের সার্বিক তত্ত্বাবধানে ও সাভার মডেল থানার অফিসার ইনচার্জ কাজী মাইনুল ইসলামের দিক নির্দেশনা আজ তিনদিন যাবত আমরা অভিযান পরিচালনা করে, মোঃ বিল্লাল হোসেনের ছেলে সেপাল বাশার ওরফে গিট্রু কৃষ্ণ সরকার হত্যা মামলার দ্বিতীয় আসামি কে গ্রেফতার হতে সক্ষম হয়েছি এই মামলার অন্যান্য বাকি আসামীদেরও অতি দ্রুত গ্রেপ্তারের জন্য চেষ্টা চলছে।
কৃষ্ণ হত্যাকাণ্ডের দ্বিতীয় আসামী কে গিট্টু তাকে শরীয়তপুরের ডামুড্যা থানার বড় নওগাও গ্রামের নিজ বাড়ী হতে আজ সোমবার ভোররাতে গ্রেফতার করা হয়।
গত সোমবার (৩০ মে) রাত সাড়ে ১০ টার দিকে সাভার পৌরসভা এলাকার আড়াপাড়া জমিদার বাড়ী পুকুর পাড়ে মাদক সেবনের প্রতিবাদ করায় ছুরিকাঘাত করে গুরুতর আহত করার একদিন পর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বুধবার ( ১ জুন) কৃষ্ণ সরকারের মৃত্যু হয়।
এঘটনায় নিহতের ভাই গোবিন্দ সরকার বাদী হয়ে চিহ্নিত মাদকাসক্ত নয়নসহ ৪ জনের নামে সাভার মডেল থানায় একটি মামলা দায়ের করে৷
print

Share this post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

fifteen − 3 =