সাজুর ‘ভালোবাসায় কী ভুল ছিল গানটি প্রকাশিত হয়েছে ইউটিউব চ্যানেলে।

post top

যুগে যুগে পৃথিবীতে জনপ্রিয়তা পেয়েছে দুই ধরনের গান। একটি রোমান্টিক প্রেমের গান, অন্যটি সেই প্রেমে ব্যর্থ হওয়ায় বেদনার গান। সম্প্রতি প্রেমিকাকে নিয়ে নবাগত কন্ঠশিল্পী কাজী সাজুর তেমনই একটি গান ‘ভালোবাসায় কী ভুল ছিল’ প্রকাশিত হয়েছে ইউটিউব চ্যানেলে।

দেশের নাম্বার ওয়ান ও জনপ্রিয় ইউটিউব চ্যানেল ধ্রুব মিউজিক স্টেশনে সাজুর গানটি প্রকাশ পেয়েছে। খুব অল্প সময়ে সেটি বেশ সাড়া ফেলেছে। অনেকের বাস্তব জীবনে ঘটে যাওয়া এক অন্যরকম ভালোবাসার গল্প থেকে জন্ম নেয়া এই গান দর্শকদের হৃদয় ছুঁয়ে গেছে।

প্রতিভাবান তরুণ কণ্ঠশিল্পী কাজী সাজুর ছোটবেলা থেকেই গানের সঙ্গে পরিচয়। পরিবার থেকেই গানের হাতেখড়ি। তাই বাল্যকালেই গানের ওস্তাদের শরণাপন্ন হন তিনি। একে একে চারজন ওস্তাদের কাছে তালিম নেন। আয়ত্ত করেন গানের বিভিন্ন দিক।

এরপর শিল্পকলা একাডেমি থেকেও গান শিখেন। দখলদারিত্ব আছে প্রায় দেশীয় সব বাদ্যযন্ত্রেই। নিয়ম করেই গানের চর্চা চালিয়ে যান তিনি। প্রথম মৌলিক গান ‘ভালোবাসায় কী ভুল ছিল’ প্রকাশের মাধ্যমে দীর্ঘদিনের সেই সংগীত সাধনা পূর্ণ হয়েছে সাজুর।

নিজের কথা, সুর আর তরিকের সংগীতায়োজনে এই গান কন্ঠে তুলেছেন সাজু। আল মাসুদ নির্মাণ করেছেন গানটির ভিডিও। গানটি প্রসঙ্গে সাজু বলেন, ‘আমার জীবনের স্বপ্ন পূরণ হয়েছে এই গান প্রকাশের মাধ্যমে। সেই স্বপ্নের দুয়ার খুলে দিয়েছে ধ্রুব মিউজিক স্টেশন। কৃতজ্ঞতা ধ্রুব গুহ দাদার প্রতি। সব শ্রেণির শ্রোতার কথা চিন্তা করেই গীতিকবিতাটি লিখেছি ও সুর করেছি।’

অন্যদিকে ধ্রুব মিউজিক স্টেশন জানায়, গত ১৩ আগস্ট বৃহস্পতিবার তাদের ইউটিউবে প্রকাশ করা হয় সাজুর ‘ভালোবাসায় কী ভুল ছিল’ গানটির ভিডিও। এছাড়া গানটি শুনতে পাওয়া যাচ্ছে জিপি মিউজিক, বাংলালিংক ভাইব, রবি স্প্ল্যাশ এবং স্বাধীন মিউজিক অ্যাপে।

print

Share this post

post bottom

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

sixteen + 6 =