সাংসদ ইসরাফিলের মৃত্যুতে পররাষ্ট্রমন্ত্রী ও প্রবাসী কল্যাণমন্ত্রীর শোক

post top

নওগাঁ -৬ আসনের সংসদ সদস্য ইসরাফিল আলমের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন পররাষ্ট্রমন্ত্রী এ কে আবদুল মোমেন ও প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ।

এক শোক বার্তায় পররাষ্ট্রমন্ত্রী বলেন, ‘ইসরাফিল আলম আমার অত্যন্ত ঘনিষ্ঠ ছিলেন। তার মৃত্যুতে জাতি একজন বিশিষ্ট রাজনীতিবিদকে হারালো।

সজ্জন ও জ্ঞানী এ সংসদ সদস্য ছিলেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের ধারক ও বাহক। নিবেদিতপ্রাণ এ রাজনীতিবিদ সবসময় দুস্থ ও অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন। তার মৃত্যুতে রাজনীতিতে যে শূন্যতা সৃষ্টি হলো তা অপূরণীয়।’

অন্যদিকে ইসরাফিল আলমের সঙ্গে ব্যক্তিগত ঘনিষ্ঠতা উল্লেখ করে এক শোক বার্তায় প্রবাসী কল্যাণমন্ত্রী ইমরান আহমদ বলেন, ‘তিনি আজীবন শ্রমজীবি মানুষের কল্যাণে কাজ করে গেছেন।

মন্ত্রী আরো বলেন, অভিবাসী কর্মীদের অধিকার ও মর্যাদা রক্ষায় তিনি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন। এছাড়াও তিনি সমবায় আন্দোলনের অন্যতম নেতা ছিলেন। তার মৃত্যুতে দেশ একজন প্রতিশ্রুতিশীল ও গণমানুষের নেতাকে হারালো।’

দুই মন্ত্রী মরহুমের শোকসন্তপ্ত পরিবার ও রাজনৈতিক অনুসারীদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন। তিনি মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন।

সাংসদ ইসরাফিল আলম আজ সোমবার সকাল ৬টা ৪০ মিনিটে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন।

print

Share this post

post bottom

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

7 + 18 =