শেখ ফজলুল হক মনি’র ৮১ তম জন্মবার্ষিকী উপলক্ষে ঢাকা মহানগর যুবলীগ উত্তরের উদ্যোগে, মাক্স বিতরণ অনুষ্ঠিত।

post top

নিজস্ব প্রতিবেদক:শনিবার দুপুরে ৫এ ডিসেম্বর ঢাকা মহানগর উত্তর আওয়ামী যুবলীগের উদ্যোগে, দোয়া মাহফিল ও পথচারী মাঝে মাক্স বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক,বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান বিশিষ্ট লেখক ও সাংবাদিক , বীরশ্রেষ্ঠ শহীদ শেখ ফয়জুল হক মনি’র ৮১ তম জন্মবার্ষিকী উপলক্ষে, দোয়া মাহফিল ও সর্বসাধারণের এবং অসহায় ও পথচারীদের মাঝে মাক্স বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

ঢাকা মহানগর উত্তর যুবলীগের উদ্যোগে, গ্রীন রোড ফার্মগেট, আনন্দ সিনেমাহলের সামনে এই মাক্স বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

এসময় প্রধান অতিথির হিসাবে উপস্থিত ছিলেন, ড. সাজ্জাত হোসেন প্রেসিডেন্ট সদস্য আওয়ামী যুবলীগ, এসময় প্রধান অতিথির বক্তব্যে বলেন, জাতির জনক বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা জননেত্রী, শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে কিছু কুচক্রী মহল ষড়যন্ত্র চেষ্টা করে যাচ্ছে ,তাদেরকে উদ্দেশ্য করে বলতে চাই কোন ষড়যন্ত্র করে লাভ নেই আওয়ামী যুবলীগ সকল ষড়যন্ত্র মোকাবেলা করার জন্য সর্বদাই প্রস্তুত রয়েছেন।
এসময় আরও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন , এ কে এম আনোয়ার প্রেসিডেন্ট সদস্য আওয়ামী যুবলীগ।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ,ঢাকা মহানগর উত্তর যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি জাকির হোসেন বাবুল।
অনুষ্ঠানের সঞ্চালনা করেন, ঢাকা মহানগর উত্তর আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ ইসমাইল হোসেন।

এসময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, ঢাকা মহানগর উত্তর যুবলীগের সহ-সভাপতি সাব্বির আলম লিটু , ৯৯ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি নজরুল ইসলাম, ও সাধারণ সম্পাদক শাহ আলমসহ অন্যান্যদের মাঝে আরও ঢাকা মহানগর উত্তরের সর্বস্তরের নেতৃবৃন্দ সহ আরো অনেকে।

print

Share this post

post bottom

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

5 × one =