শাক্তা ইউনিয়নের স্বতন্ত্র প্রার্থীর প্রচারণায় হামলা ও গাড়ি ভাঙচুর ভিডিওসহ

post top

নিজস্ব প্রতিবেদক: কেরানীগঞ্জ উপজেলাধীন ৪ নং শাক্তা ইউনিয়নে আওয়ামী লীগের মনোনীত নৌকার প্রার্থী মোঃ হাবিবুর রহমান হাবিবের বিরুদ্ধে বহিরাগত ব্যক্তিদের দিয়ে হামলার অভিযোগ করেছেন ৪ নং শাক্ত ইউনিয়ন পরিষদের স্বতন্ত্র প্রার্থী মোহাম্মদ সজীব বেপারী মোটরসাইকেল মার্কায় ভোটারদের কাছে দোয়া চাইতে গেলে চেয়ারম্যান পদপ্রার্থী মোহাম্মদ সজীব বেপারীকে অতর্কিত হামলা করেন। সোমবার দুপুরে স্বতন্ত্র প্রার্থী তাঁর নিজ অফিসে  গণমাধ্যমকর্মীদের কাছে এ অভিযোগ করেন। এর আগে স্বতন্ত্র ও নৌকার প্রার্থীর কর্মী–সমর্থকদের মধ্যে মাইকিং এর প্রচারণার এক পর্যায়ে তার লোকজন এর উপরে আক্রমণ করে।

 

তাছাড়া তার ব্যানার-পোস্টার রাতের আধারে খুলে জ্বালিয়ে দিচ্ছেন বলেও অভিযোগ করেন এই স্বতন্ত্র প্রার্থী।

 

স্থানীয় সূত্রে জানা যায়, বেলা ১২ টার দিকে শাক্তা ইউনিয়নের রামেরকান্দা বাজারে স্বতন্ত্র প্রার্থী মোহাম্মদ সজীব বেপারী ও তাঁর কর্মী–সমর্থকদের নিয়ে প্রচারণায় নামেন। প্রচারণা শুরুর মাঝামাঝি একই স্থানে কিছু লোকজন নিয়ে প্রচারণায় আসেন শাক্তা ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের এলাকার হাবিব সাহেবের টাকায় কিনা কিছু লোকজন।

 

হঠাৎ স্বতন্ত্র প্রার্থী ও তাঁর সমর্থকদের লক্ষ্য করে ইটপাটকেল ছোড়া হয়।

মুহুর্তের মধ্যে স্বতন্ত্রপ্রার্থীর কর্মীদের উপরে অতর্কিত হামলা শুরু হয়।

ভাঙচুর করা হয় অন্তত ৮ টি মোটরসাইকেল ১ প্রাইভেটকার

৪ নং শাক্তা ইউপির স্বতন্ত্র প্রার্থী মোহাম্মদ সজীব বেপারী বলেন, ‘প্রচারণার শুরু থেকে আমি ভোট চাইতে মাঠে নামলেও আমার কর্মীদের রাতের আধারে হুমকি-ধমকি দিয়ে বেড়াচ্ছে । আজ হামলা হবে এমন শঙ্কা নিয়ে ১ থেকে ৮-৯ নম্বর ওয়ার্ডে প্রচারণার উদ্দেশ্যে নামি। প্রচারণায় একপর্যায়ে অতর্কিত হামলার শিকার হয়েছি। হামলায় আমার ১ গাড়ি ভাঙচুর করেছে এবং ৮ টি মোটরসাইকেল এবং মা-বোনদের গায়ে হাত তুলেছে।

 

মোহাম্মাদ সজীব বেপারী আরও বলেন, আমি নির্বাচন কমিশন ও আইনশৃঙ্খলা বাহিনীর দৃষ্টি আকর্ষণ করছি। হাবিবে দিকনির্দেশনা নব্য আওয়ামী লীগের অনুপ্রবেশকারী কিছু বিক্রি হয়ে যাওয়া নেতাকর্মীরা নিয়ে আমাদের ওপর হামলা করা হয়।

 

তাদের হামলায় আমার অনেক সমর্থক তাদের ও গাড়ি ভাঙচুর করেছেন । আজ এলাকার মানুষ হামলাকারীদের প্রতিরোধ করায় আমি জীবন নিয়ে ফিরতে পেরেছি। নয়তো আজই আমাদের নির্বাচন শেষ হয়ে যেত।’

print

Share this post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

2 × one =