রুবেলের মৃত্যুতে কেকেআর, রাজস্থান, পেশোয়ার জালমি’র শোক

post top

মঙ্গলবার বাংলাদেশের ক্রিকেটাঙ্গন ভেসেছে শোকের সাগরে। সকালে দেশের প্রথম ওয়ানডে খেলা ক্রিকেটার সামিউর রহমান সামি পরপারে পাড়ি জমান। বিকেলে মোশাররফ হোসেন রুবেলও চিরবিদায় নেন। রুবেলের মৃত্যুতে শোকাচ্ছন্ন বাংলাদেশের ক্রিকেট পাড়া। ক্যান্সারের সঙ্গে তার লড়াইটা থেমে গেছে মঙ্গলবার বিকেলে। ৪০ বছরের রুবেলের মৃত্যুর শোক ছুঁয়ে গেছে দেশের সর্বস্তরের ক্রিকেটপ্রেমীদের।

 

শুধু বাংলাদেশ নয়, রুবেলের মৃত্যু নাড়িয়ে গেছে ক্রিকেট বিশ্বকেও। বাংলাদেশের হয়ে ৫টি ওয়ানডে খেলা এই বাঁহাতি অলরাউন্ডার হেরে গেছেন ব্রেন টিউমারের সঙ্গে অসম লড়াইয়ে। তার মৃত্যুতে শোক জানিয়েছে আইপিএলের দল কলকাতা নাইট রাইডার্স (কেকেআর), রাজস্থান রয়্যালস ও পিএসএলের দল পেশোয়ার জালমি। এমন কঠিন সময়ে বাংলাদেশের ক্রিকেট ও রুবেলের পরিবারের সমব্যথী হয়েছে তিনটি দল।

 

বাংলাদেশের জার্সি গায়ে বোলিং অ্যাকশনের ছবি দিয়ে টুইট করেছে কেকেআর। ছবিটা মুড়ে দেওয়া হয়েছে শোকের কালো রঙে। টুইটারে কেকেআর লিখেছে, ‘বাংলাদেশের সাবেক স্পিনার মোশাররফ হোসেনের অকাল মৃত্যুতে হৃদয়ের গভীর থেকে শোক জানাচ্ছি। দোয়া করি সে যেন শান্তিতে থাকে।’ আইপিএলে মুস্তাফিজুর রহমানের সাবেক দল রাজস্থান রয়্যালস টুইটারে লিখেছে, ‘মোশাররফ হোসেনের মৃত্যুতে আমরা শোক জানাই।

 

তার পরিবার ও বাংলাদেশের ক্রিকেটের প্রতি আমাদের সমবেদনা।’পিএসএলের সাবেক চ্যাম্পিয়ন পেশোয়ার জালমি’র হয়ে খেলেছেন বাংলাদেশের ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল। জনপ্রিয় এই দল টুইটারে লিখেছে, ‘ব্রেন টিউমারের সাথে লড়াই করে মৃত্যুবরণ করা বাংলাদেশি স্পিনার মোশাররফ রুবেলের প্রতি আমাদের শোক ও পরিবারের প্রতি সমবেদনা। তার আত্মার শান্তি কামনা করছি।’

print

Share this post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

3 × 4 =