রাজধানীর মতিঝিল থানা এলাকা থেকে ২০ কেজি গাঁজাসহ তিনজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার

post top

 রাজধানীর মতিঝিল থানা এলাকা থেকে ২০ কেজি গাঁজাসহ তিনজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ  এর গোয়েন্দা লালবাগ বিভাগ। গ্রেফতারকৃতরা হলেন- কোহিনুর বেগম, মুক্তা আক্তার ও  মোঃ রমজান হোসেন।

 

মঙ্গলবার (২৬ এপ্রিল ২০২২) দুপুর ২:৫৫টায় মতিঝিল থানার উওর কমলাপুর এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে গোয়েন্দা লালবাগ বিভাগের অবৈধ অস্ত্র উদ্ধার ও মাদক নিয়ন্ত্রণ টিম।

 

অভিযানে নেতৃত্ব দেয়া গোয়েন্দা লালবাগ বিভাগের অবৈধ অস্ত্র উদ্ধার ও মাদক নিয়ন্ত্রণ টিমের সহকারী পুলিশ কমিশনার মোঃ ফজলুর রহমান বিপিএম (বার), পিপিএম  জানান, কতিপয় মাদক ব্যবসায়ী মতিঝিল থানার কমলাপুর এলাকায় ক্যাফেঝিল প্লাজা হোটেল এন্ড রেস্টুরেন্টের সামনে পাকা রাস্তার উপর গাঁজা বিক্রির জন্য অবস্থান করছে মর্মে তথ্য পাওয়া যায়। এমন তথ্যের ভিত্তিতে ওই এলাকায় অভিযান পরিচালনা করা হয়।

অভিযান পরিচালনাকালে পুলিশের উপস্থিতি টের পেরে পালানোর চেষ্টাকালে ২০ কেজি গাঁজাসহ কোহিনুর, মুক্তা ও রমজানকে  গ্রেফতার করা হয়।

 

প্রাথমিক জিজ্ঞাসাবাদে প্রাপ্ত তথ্য সম্পর্কে তিনি জানান, গ্রেফতারকৃতরা সীমান্তবর্তী এলাকা থেকে গাঁজা সংগ্রহ করে ঢাকা শহরসহ আশপাশের বিভিন্ন এলাকায় বিক্রয় করতো।

এ সংক্রান্তে গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মতিঝিল থানায় মামলা রুজু করা হয়েছে বলে জানান গোয়েন্দা এ কর্মকর্তা।

print

Share this post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

16 + three =