ময়মনসিংহের ত্রিশালে বিডি২৪লাইভ এর ১১ তম প্রতিষ্ঠা বার্ষিকী জমজমাট পরিবেশে পালন করা হয়েছে

post top

নিজস্ব প্রতিবেদক :শনিবার (১৪ মে) বিকালে শহরে র‌্যালি শেষে ত্রিশাল রিপোর্টার্স ক্লাবে কেক কাটা ও আলোচনা সভা হয়।

সভাপতিত্ব করেন, বিডি২৪লাইভ বিশেষ প্রতিনিধি নাগরিক সাংবাদিক খায়রুল আলম রফিক ।

প্রধান অতিথি , ত্রিশাল উপজেলা আ.লীগের প্রবীণ নেতা ফজলে রাব্বী ও প্রধান বক্তা ছিলেন, চারণ সাংবাদিক মনোনেশ দাস ।

 

বিশেষ অতিথি ছিলেন, ত্রিশাল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আবু বক্কর সিদ্দিক, সরকারি নজরুল একাডেমীর প্রধান শিক্ষক মেজবাহ উদ্দিন, ত্রিশাল রিপোর্টার্স ক্লাবের সভাপতি সাংবাদিক কামাল হোসেন, জাতীয় শ্রমিক লীগ ত্রিশাল শাখার সভাপতি সোহেল মাহমুদ সুমন ও সাধারণ সম্পাদক মাজাহারুল ইসলাম সুমন, আইন সহায়তা কেন্দ্রের (আসক) বিভাগীয় প্রধান ও আমাদের কন্ঠের স্টাফ রিপোর্টার সুমন ভর্ট্রাচার্য ।

বক্তব্য রাখেন, দৈনিক মানবকন্ঠ প্রতিনিধি শামীম আহমেদ নিলু, বিডি২৪লাইভ ফুলবাড়ীয়া প্রতিনিধি আল আমিন, দৈনিক বর্তমান কথার স্টাফ রিপোর্টার আনিসুর রহমান , আজকের বিজনেস বাংলাদেশ প্রতিনিধি নূর উদ্দিন, দৈনিক নব কল্যাণ ব্যুরো প্রধান নুরুল আমীন, দৈনিক এই আমার দেশ প্রতিনিধি আরোয়ার জাহান পারভেজ, দৈনিক বর্তমান কথা প্রতিনিধি ইউসুফ আলী, রংধনু প্রতিনিধি স্টাফ রিপোর্টার মেহেদী হাসান, ২৪ ঘন্টা নিউজ বাবুল হোসেন।

 

আলোচনা সভায় ভার্চুয়াল অংশ নেন, ত্রিশাল পৌরসভার মেয়র এবিএম আনিছুজ্জামান আনিছ ও ত্রিশাল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মাইনউদ্দিন ।

আলোচনা সভা শেষে ময়মনসিংহ অঞ্চলে সাংবাদিকতায় বিশেষ অবদান রাখায় চারণ সাংবাদিক ও নাগরিক সাংবাদিক হিসাবে মনোনেশ দাসকে সন্মাননা ক্রেস্ট প্রদান করেন অতিথিবৃন্দ ।

 

আলোচনা সভায় প্রধান অতিথি ফজলে রাব্বী বলেন, বিডি২৪লাইভ পত্রিকাটি দেশের সেরা পত্রিকা । বর্তমান সরকার মিডিয়া বান্ধব। উন্নয়নের সহযোগী হিসাবে বিডি২৪লাইভ ভূমিকা রাখছে । বস্তুনিষ্ঠ সাংবাদিকতার প্লাটফর্ম এই মিডিয়া ।

 

চারণ সাংবাদিক মনোনেশ দাস বলেন, বিডি২৪লাইভ পত্রিকা মানুষের আশা আকাঙ্খার ধারক বাহক হয়ে কাজ করছে । আমি পত্রিকার সফলতা কামনা করি ।

 

ত্রিশাল থানার ওসি (তদন্ত) আবু বক্কর সিদ্দিক বলেন, বিডি২৪লাইভ আমি নিয়মিত দেখি । পত্রিকা নিরপেক্ষতা বজায় রেখে সংবাদ ছবি ও প্রতিবেদন প্রকাশ করে যাচ্ছে । এধারা অব্যাহত রাখলে দেশের শীর্ষ পত্রিকা হিসাবে পৌঁছবে। সফলতা কামনা করি ।

সাংবাদিক কামাল হোসেন বলেন, পাঠক ও সাংবাদিক বান্ধব বিডি২৪লাইভ এর জন্মদিনে অংশ নিতে পেয়ে আনন্দিত । পত্রিকা আরো এগিয়ে যাবে এই প্রত্যাশা ।

print

Share this post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

1 × 4 =