মেসি ম্যানসিটিতে যোগ দেওয়ার সিদ্ধান্ত

post top

দৌড়ে পেপ গুয়ার্দিওলা প্রশিক্ষণাধীন ম্যানচেস্টার সিটি ভীষণভাবে এগিয়ে থাকলেও দলবদলের বাজারে মেসিকে দলে নিতে সমান আগ্রহী প্যারিস সেন্ট জার্মেইন। তবে দৌড়ে অনেকটা পিছিয়ে পড়ায় আর্জেন্টাইন মহাতারকার কাছে পৌঁছতে তার বাবার শরণাপন্ন হয়েছে প্যারিসের ক্লাবটি। একাধিক রিপোর্টে দাবি করা হয়েছে তেমনটাই। তবে জর্জ মেসি পিএসজি’কে জানিয়ে দিয়েছেন ছেলে ম্যানচেস্টার সিটিতেই যোগ দিতে চান।

গোটা ফুটবল বিশ্বকে অবাক করে দিয়ে চলতি সপ্তাহে মেসি বার্সেলোনা কর্তৃপক্ষকে ক্লাব ছাড়ার কথা জানিয়ে দেন। ব্যস! দলবদলের বাজারে সবচেয়ে রোমহর্ষক অধ্যায়টা শুরু হয়ে যায়। ম্যানচেস্টার সিটি, পিএসজি’র পাশাপাশি লড়াইয়ে ছিল ইন্টার মিলান, ম্যানচেস্টার ইউনাইটেডের মতো নাম। যদিও বার্সেলোনা থেকে ফ্রি-ট্রান্সফার পেতে গেলে আইনি লড়াই জিততে হবে মেসি এবং তার লিগ্যাল টিমকে। তবে মেসির লিগ্যাল টিমের দাবি বার্সেলোনার সঙ্গে মেসি যে চুক্তিতে আবদ্ধ হয়েছিলেন, তাতে ফ্রি-ট্রান্সফারের জন্য খুব বেশি কাঠখড় পোড়াতে হবে না।

উল্টোদিকে বার্সেলোনা আবার মেসির ট্রান্সফার ফি-বাবদ ৬৩০ মিলিয়ন ইউরো ধার্য করেছে। তবে মেসির দলবদল ইস্যুতে সবচেয়ে আকর্ষণীয় এবং মজার খবরটা প্রকাশিত হয়েছে ফ্রান্সের একটি নিউজ আউটলেট এল’ইক্যুয়িপে। ম্যানচেস্টার সিটির পাল্লা ভারি দেখে আর্জেন্টাইন ফুটবল মায়েস্ত্রোকে দলে নিতে মেসির বাবা জর্জ মেন্ডিসের দ্বারস্থ হয়েছে প্যারিস সা জাঁ। কিন্তু টেলিফোনে পিএসজি’র ব্রাজিলিয়ান ডিরেক্টর লিওনার্দোকে জর্জ মেন্ডিস সাফ জানিয়েছেন, মেসি ইতোমধ্যেই ম্যানচেস্টার সিটিতে যাওয়ার সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন।

print

Share this post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

4 × 5 =