মান্দায় বৈদ্যুতিক টাওয়ার থেকে এক পাগলীকে উদ্ধার করলো ফায়ার সার্ভিসের কর্মীরা!

post top

মাহবুবুজ্জামান সেতু, নওগাঁ প্রতিনিধিঃ নওগাঁর মান্দায় দুই লাখ ৩০ হাজার ভোল্টের এক শ ৩৩ ফুট উঁচু পাওয়ার গ্রিড কোম্পানি অব বাংলাদেশের (পিজিসিবি) বৈদ্যুতিক টাওয়ার থেকে জাহানারা নামের এক পাগলীকে উদ্ধার করতে সক্ষম হয়েছেন ফায়ার সার্ভিসের কর্মীরা। জাহানারা বেগম গণেশপুর গ্রামের বাহার আলীর স্ত্রী বলে জানা গেছে।

 

আজ রবিবার সকাল ১০ টার দিকে উপজেলার গণেশপুর ইউনিয়নের গণেশপুর সেকিপাড়ার অদূরে হঠাৎপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। মান্দা উপজেলা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স ষ্টেশনের সাব- অফিসার আব্দুল মান্নান বলেন, আজ সকালে জাহানারা নামের এক পাগলী গণেশপুর ইউনিয়নের গণেশপুর সেকিপাড়ার অদূরে হঠাৎপাড়া এলাকায় পাওয়ার গ্রিড কোম্পানি অব বাংলাদেশের (পিজিসিবি) ওই টাওয়ারে ওঠা শুরু করেন। উঠতে উঠতে ১৩৩ ফুট টাওয়ারের প্রায় ৪৫ ফুট উপরে ওঠে যান।

 

লোকজন চিৎকার করে তাঁকে নামতে বলেন। কিন্তু তিনি কারও কথায় কান দিচ্ছিলেন না। কিছুক্ষণের মধ্যে টাওয়ারের নিচে জমে গেল অসংখ্য মানুষের ভিড়। শুরু হয় হইচই। কেউ কেউ হতভম্ব হয়ে তাকিয়ে ছিলেন পাগলীর দিকে।

 

এরপর স্থানীয়দের মাধ্যমে ৯৯৯ থেকে খবর পেয়ে উপজেলা ফায়ার সার্ভিসের টিম লিডার শফিউর রহমান , ফায়ার ফাইটার ফরহাদ হোসেন,মোমিনুল ইসলাম,আল শাহরিয়া এবং সিদ্দিকুর রহমান সেখানে যায়। এরপর তারা প্রায় এক ঘণ্টা চেষ্টা চালিয়ে অক্ষত অবস্থায় তাকে নিচে নামিয়ে আনেন।পরবর্তীতে তাকে তার পরিবারের লোকজনের কাছে হস্তাস্তর হয়েছে।

print

Share this post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

five × 3 =