ময়মনসিংহ র‌্যাব-১৪ এর অভিযানে বিদেশী পিস্তল,গুলি দেশীয় অস্ত্র এবং মাদক সহ তিনজন শীর্ষ সন্ত্রাসী গ্রেপ্তার

post top

আলামিন বিশেষ ক্রাইম রিপোর্টার: নেপাল ধর: ময়মনসিংহ র‌্যাব-১৪ এর দায়িত্বপূর্ণ এলাকায় মাদক এবং শীর্ষ সন্ত্রাসী অবৈধ অস্ত্র সংক্রান্ত অপরাধমূলক কর্মকাণ্ড দমনের লক্ষ্যে র‌্যাব ফোর্সেস অন্তত পেশাদারিত্বের সাথে জড়িত ব্যক্তিদের গ্রেপ্তার করে আইনের আওতায় নিয়ে আসতে নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে।

এরই ধারাবাহিকতায় র‌্যাব-১৪ এর ক্রাইম প্রিভেনশন স্পেশালাইজ কোম্পানী (সিপিএসসি)এর একটি অভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি যে, ময়মনসিংহ জেলার কোতোয়ালি থানাধীন কেওয়াটখালী ওয়াপদা মোড় এলাকায় একটি সন্ত্রাসী ডাকাতদল ডাকাতি করার উদ্দেশ্যে অস্ত্রশস্ত্র নিয়ে গোপনে অবস্থান করছে।

উক্ত সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৪ এর অভিযানিক দল অদ্য 23 ডিসেম্বর ভোর চার ঘটিকার সময় অভিযান পরিচালনা করে মৃত আব্দুল বাকির ছেলে শীর্ষ সন্ত্রাসী মো: সাকিব (20) মো: মোজাম্মেল হকের ছেলে মোঃ হাবিবুর রহমান (26) মৃত আব্দুল হাসেমের ছেলে মো: সুজন মিয়া (38) কে গ্রেফতার করতে সক্ষম হয়।

গ্রেফতারকৃতদের হেফাজত থেকে গুলিভর্তি সহ বিদেশী পিস্তল, বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র এবং মাদক উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃত আসামীদেরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ ও অনুসন্ধানে জানা যায় যে, তারা দীর্ঘদিন যাবত দেশের বিভিন্ন স্থানে ডাকাতি, অস্ত্র ও মাদক ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল।

ডাকাতি, অবৈধ অস্ত্র ব্যবসা ও মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।

print

Share this post

post bottom

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

1 × two =