বিএনপি মহাসচিব মির্জা ফখরুল মির্জা আব্বাস সহ বন্দি নেতাদের কারাগারে প্রাপ্য মর্যাদা সুবিধা দেওয়া হচ্ছে না বলে দাবি নজরুল ইসলাম

post top

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাসসহ বন্দি নেতাদের কারাগারে প্রাপ্য মর্যাদা ও সুবিধা দেওয়া হচ্ছে না বলে দাবি করেছেন দলটির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান।

 

মঙ্গলবার (২৭ ডিসেম্বর) গুলশানে বিএনপি চেয়ারপারসনের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ দাবি করেন তিনি। সোমবার (২৬ ডিসেম্বর) রাতে ভার্চুয়ালি অনুষ্ঠিত বিএনপির স্থায়ী কমিটির বৈঠকে নেওয়া সিদ্ধান্ত জানাতে এই সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। 

 

নজরুল ইসলাম খান বলেন, বিএনপির স্থায়ী কমিটি মনে করে— দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও স্থায়ী কমিটির অন্যতম সদস্য মির্জা আব্বাসসহ জাতীয় নেতা এবং দল ও অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের শত শত নেতাকর্মীকে রাজনৈতিক প্রতিহিংসা চরিতার্থ করার জন্য বিনা অপরাধে গ্রেপ্তার করা হয়েছে। বারবার তাদের জামিন আবেদন প্রত্যাখ্যান করা সম্পূর্ণ অযৌক্তিক। 

 

তিনি জানান, দলকে নেতাশূন্য করার হীন চক্রান্তের অংশ হিসেবে দলের স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরীর বিরুদ্ধেও হয়রানিমূলক ও ভিত্তিহীন মামলা দায়ের করা হয়েছে বলে বিএনপির স্থায়ী কমিটি মনে করে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়, সেলিমা রহমান, ইকবাল হাসান মাহমুদ টুকু, ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু, সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স প্রমুখ।

print

Share this post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

17 + 19 =