বারভিডা থেকে ভাইস প্রেসিডেন্ট আনোয়ার সাদাতকে বহিষ্কার

post top

বাংলাদেশ রিকন্ডিশন্ড ভেহিক্যালস ইম্পোর্টার্স অ্যান্ড ডিলার্স অ্যাসোসিয়েশনের (বারভিডা) ভাইস প্রেসিডেন্ট-১ এস এম আনোয়ার সাদাতকে অ্যাসোসিয়েশন থেকে এক বছরের জন্য বহিষ্কার করা হয়েছে।

বুধবার বারভিডার সেক্রেটারি জেনারেল মোহাম্মদ শহীদুল ইসলাম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বারভিডার পক্ষ থেকে জানানো হয়, এসোসিয়েশনের সংঘস্মারক ও সংঘবিধি’র ১০ অনুচ্ছেদ এর ১০.৪ ও ১০.৬ ধারা অনুযায়ী সংগঠনের কার্যনির্বাহী পরিষদের ৮ম নিয়মিত সভায় পরিষদের সংগঠনের স্বার্থের পরিপন্থী কাজ করায় কার্যনির্বাহী পরিষদের অষ্টম নিয়মিত সভায় পরিষদের সর্বসম্মতিক্রমে ২৬ জুলাই আনোয়ার সাদাতকে বহিষ্কার করা হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বারভিডার বর্তমান (২০১৯-২১) কার্যনির্বাহী কমিটি দায়িত্ব গ্রহণের পর থেকেই অ্যাসোসিয়েশনের ভাইস প্রেসিডেন্ট-১ আনোয়ার সাদাত সংগঠনের বিভিন্ন কার্যক্রমে প্রতিবন্ধকতার সৃষ্টি এবং তার বিভিন্ন কর্মকাণ্ডের মাধ্যমে পরিষদের সম্মানিত সদস্যদের চরম অসম্মান ও হেয় প্রতিপন্ন করে আসছিলেন। এছাড়াও তিনি বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় বারভিডার কার্যক্রম এবং দেশের রিকন্ডিশন্ড মোটরযান খাত সংশ্লিষ্ট অসত্য, কাল্পনিক ও উদ্দেশ্যমূলক তথ্য পরিবেশন করে আসছেন যা সংগঠনের সব সদস্য এবং সচেতন মহলে চরম বিভ্রান্তি সৃষ্টি করেছে।

এসব কারণে আনোয়ার সাদাতকে বারভিডা কার্যনির্বাহী পরিষদের সব কার্যক্রম এবং বারভিডার ‘সাধারণ সদস্য পদ’ ও ‘ভাইস প্রেসিডেন্ট-১ পদ’ থেকে এক বছরের জন্য সাময়িক বহিষ্কারের সিদ্ধান্ত গৃহীত হয়।

print

Share this post

post bottom

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

5 × 1 =