বাগআঁচড়ায় রেন্ট এ কার শ্রমিক কল্যাণ সমিতির নির্বাচন সম্পন্ন, সভাপতি ইউছুপ,সম্পাদক মনা নির্বাচিত

post top

ইকরামুল ইসলাম বেনাপোল প্রতিনিধি । ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে শার্শার বাগআঁচড়ায় রেন্ট এ কার শ্রমিক কল্যাণ সমিতি (রেজি নং ৬৬৯) ত্রিবার্ষিক নির্বাচন ২০২২ অনুষ্ঠিত হয়েছে।

এতে সভাপতি পদে ইউছুপ আলী ও সাধারন সম্পাদক হিসেবে হাসান আলী মনা বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছে।

শনিবার(২৪ শে ডিসেম্বর) বাগআঁচড়া রেন্ট এ কার কার্যালয়ে সকাল ৯ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত একটি বুথে চলে ভোট গ্রহন।

বাগআঁচড়া রেন্ট এ কার শ্রমিক কল্যান সমিতির ত্রিবার্ষিক এ নির্বাচনে ৫ টি পদের মধ্যে ১১ প্রার্থীর নির্বাচনে মোট ১৩৮ জন ভোটারের মধ্যে ১২২ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

এর আগে ৫টি পদে কোন প্রতিদন্ধি না থাকায় সাংগঠনিক সম্পাদক আলমগীর কবির,সহসাংগঠনিক সম্পাদক নয়ন,কোষাধ্যক্ষ নাসির উদ্দীন,দপ্তর সম্পাদক আব্দুল্লাহ,প্রচার সম্পাদক কুদ্দুস আলী ও কার্যনির্বাহি সদস্য রাকিব হাসান বিনা প্রতিদন্ধিতায় নির্বাচিত হয়েছেন।

এছাড়া অন্যন্যোর মধ্যে বেসরকারি ভাবে ভোটে নির্বাচিত হয়েছেন সহসভাপতি পদে আব্দুল ওহাব,যুগ্ন সম্পাদক আবু রাসেল,সহসাধারন সম্পাদক সফিউল আলম মিন্টু,

নির্বাচন কমিশন হিসেবে দায়িত্ব পালন করেন বাগআঁচড়া, নাভারন, বেনাপোল মটর শ্রমিক ইউনিয়নের সভাপতি, শহিদুল ইসলাম ও সাধারন সম্পাদক আনিছুর রহমান কিনা।

সুষ্ঠ ও অবাধ নির্বাচন সম্পন্ন করতে ভোট কেন্দ্রে আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যরা তৎপর থেকে দায়িত্ব পালন করেন।

এছাড়া আরো উপস্তিত ছিলেন বাগআঁচড়া ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান আসাদুল ইসলাম, ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পদ একবাল হাসান তুতুল সহ ইলেকট্রিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ।

নির্বাচিত সভাপতি ইউছুপ আলী জানান,যারা আমাকে মুল্যবান ভোট দিয়ে সেবা করার সুযোগ করে দিয়েছেন আমি তাদের নিরাপদ ও স্বার্থ রক্ষার্থে কাজ করে যাব।

print

Share this post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

17 − eight =