বর্তমান সরকারের অধীনে যথাসময়ে নির্বাচন হবে : ক্রীড়া প্রতিমন্ত্রী 

post top
মোঃ দিদারুল ইসলাম:
আগামী জাতীয় সংসদ নির্বাচন যথাসময়ে অনুষ্ঠিত হবে বলে মন্তব্য করেছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল। রোববার (১৭ এপ্রিল) দুপুরে সাভার পৌর এলাকার ব্যাংক টাউন এলাকায় কেন্দ্রীয় মানব সম্পদ উন্নয়ন কেন্দ্রে যানবাহন চালনা প্রশিক্ষণ শীর্ষক প্রকল্পের অনাবাসিক স্থাপনা ও প্রশিক্ষণ কার্যক্রমের উদ্বোধন শেষে সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি একথা বলেন।
যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এসময় আরও বলেন,বিএনপি জামায়াতের নেতাকর্মীদের দেশের মানুষের কথা চিন্তা না করে বিদেশীদের কাছে সরকারের বিরুদ্ধে নালিশ করে পেছনের দরজা দিয়ে ক্ষমতায় যাওয়ার ষড়যন্ত্র করছে কিন্ত সেই স্বপ্ন তাদের কোন দিন পূরণ হবে না বলেও বলেন তিনি। এই প্রশিক্ষণ ক্যাম্পে ৩ বছরে ৪০ হাজার মানুষকে প্রশিক্ষণ দেওয়া হবে। প্রশিক্ষণ শেষে তাদের ড্রাইভিং লাইসেন্স দেবে বিআরটিএ। এজন্য যুব উন্নয়ন অধিদপ্তর ও বিআরটিএর মধ্যে এমওইউ এর স্বাক্ষর হবে খুব শীঘ্রই।
এসময় যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব মেজবাহ উদ্দিনসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।
অপরদিকে আশুলিয়ার আউকপাড়া এলাকায় সিম্ফনি মোবাইল কারখানা পরিদর্শন করেছে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক ও দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা.এনামুর রহমান।
print

Share this post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

fourteen − 9 =