প্রতিবন্ধী শিশুকে হুইলচেয়ার উপহার দিলেন শার্শার নির্বাহী অফিসার

post top
 বেনাপোল প্রতিনিধি :- যশোরের শার্শার বাগআঁচড়ায় হুসাইন(৮) নামে এক শারীরিক প্রতিবন্ধী শিশুকে হুহিল চেয়ার প্রদান করা হয়েছে।
সোমবার(২৬ জুলাই) সকালে শার্শা উপজেলা প্রশাসনের পক্ষে এ হুহিল চেয়ার উপহার প্রদান করে মানবতার হাত বাড়ান নির্বাহী অফিসার মীর আলিফ রেজা।
হুসাইন উপজেলার বাগআঁচড়া ইউনিয়ন পিঁপড়াগাছি গ্রামের হতদরিদ্র আজিজুল ইসলামের ছেলে।
জানায়ায়,পিঁপড়াগাছি গ্রামের হতদরিদ্র আজিজুলের ঘর আলো করে বিগত ৮ বছর আগে হুসাইন জন্ম গ্রহন করে।কিন্তুু যখন পৃথিবীতে আসে তখন দেখা যায় হুসাইন শারীরিকভাবে প্রতিবন্ধী হয়ে জন্ম গ্রহন করেছে। দিনআনা দিন খাওয়া পিতা আজিজুলের প্রতিদিন আয়রোজগার দিয়ে সংসার চালিয়ে ছেলের চিকিৎসা করার মতো অবস্থা হয়নি।স্থানীয় সংবাদিকদের মাধ্যমে  উপজেলা নির্বাহী অফিসার জানতে পেরে হুসাইনের বাড়িতে এসে খোজখবর নেন এবং একটি হুইল চেয়ার উপহার দেন। 
এসময় উপজেলা নির্বাহী অফিসার বলেন,হুসাইনের বিষয়টা সাংবাদিকদের ফোনে জানতে পেরে এখনে ছুটে আসা।এ সময় তিনি প্রতিবন্ধী হুসাইন এবং তার পিতামাতার সাথে কথা বলেন এবং তার লেখা পড়ার খোজখবর নেন।এমন অসহায় গরীব প্রতিবন্ধী মানুষের জন্য উপজেলা প্রশাসন সব সময় সহযোগিতা করবে বলে তিনি আস্বাস দেন। 
এ সময় উপস্থিত ছিলেন,বাগআঁচড়া ইউনিয়ন আওয়ামিলীগের সাধারণ সম্পাদক চেয়ারম্যান ইলিয়াস কবির বকুল, উপজেলা সমাজসেবা অফিসার আঃ ওহাব, ইউপি সদস্য আবু তালেব,যুবলীগ নেতা সেলিমসহ এলাকার গণ্যমান্যবাক্তি। এসময় এলাকার সাধারণ মানুষ এমন মানবিক কাজের জান্য উপজেলা নির্বাহী অফিসারকে সাদুবাদ জানান।
print

Share this post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

8 − 4 =