পরিকল্পনামন্ত্রী মোবাইল ফোন গাড়ি থেকে ছোঁ মেরে নিয়ে গেছে ছিনতাইকারী।

post top

রাজধানীতে ছিনতাইয়ের ঘটনা অনেকটা নৈমিত্তিক। কখনো রাতের আঁধারে, কখনো বা দিনেদুপুরে ঘটে ছিনতাই। ছোঁ মেরে মোবাইল ফোন নিয়ে যাওয়ার ঘটনাও প্রায়ই ঘটে। সাধারণ পথচারী বা ব্যবসায়ীদের এমন আকস্মিক বিপদের মুখোমুখি হওয়ার কথা শোনা যায়। কিন্তু এবার সরকারের প্রভাবশালী মন্ত্রী পরিকল্পনামন্ত্রী এম এ মান্নানের মোবাইল ফোন গাড়ি থেকে ছোঁ মেরে নিয়ে গেছে ছিনতাইকারী।

গত রবিবার সন্ধ্যায় রাজধানীর বিজয় সরণি এলাকায় পতাকাবাহী গাড়িতে করে যাওয়ার সময় ফোন ছিনতাইয়ের ঘটনার কথা মন্ত্রী নিশ্চিত করেছেন। মঙ্গলবার একনেক বৈঠক শেষে গণমাধ্যমকর্মীদের সঙ্গে অনানুষ্ঠানিক আলাপে মন্ত্রী নিজেই বিষয়টি জানান।

মন্ত্রী জানান, যুক্তরাষ্ট্র থেকে তার ছেলে ১ হাজার ডলার দিয়ে ফোনটি পাঠিয়েছেন। কিন্তু রবিবার সন্ধ্যায় রাজধানীর বিজয় সরণি এলাকা দিয়ে যাওয়ার সময় গাড়ির গ্লাস নামানো ছিল, তখন ছোঁ মেরে মোবাইল ফোনটা নিয়ে গেছে। পুলিশকে মোবাইলের আইএমই নাম্বার দিয়ে দেয়া হয়েছে।

কাফরুল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সেলিমুজ্জামান ‘মন্ত্রী মহোদয় ফোনে কথা বলছিলেন তখন মোবাইলটি ছিনতাই হয়। এই ঘটনায় আমাদের থানায় মামলা হয়েছে। এখন পর্যন্ত কাউকে গ্রেপ্তার করা হয়নি। তবে মোবাইলটি উদ্ধারের জন্য সর্বাত্মক চেষ্টা করছি।’

print

Share this post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

5 + 2 =