পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন জনপ্রিয় ইউপি মেম্বার মোহাম্মদ আলী সরকার

post top

আব্দুল্লাহ আল নোমান, স্পেশাল করেসপন্ডেন্ট, সাভার (ঢাকা): আশুলিয়াসহ বিশ্বের সকল মুসলিমকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন সাভারের আশুলিয়া ইউনিয়ন পরিষদের (১নং ওয়ার্ড) জনপ্রিয় ইউপি সদস্য ও বাংলাদেশ ইউনিয়ন পরিষদ মেম্বার এসোসিয়েশনের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী সরকার। শনিবার (৯ জুলাই) এক বাণীতে তিনি এই শুভেচ্ছা জানান।

বাণীতে তিনি বলেন, বছর ঘুরে মুসলিম উম্মাহর আনন্দময় দিন ঈদুল আযহা আমাদের মাঝে সমাগত। পবিত্র ঈদুল আযহা উপলক্ষে আশুলিয়াবাসীসহ বিশ্বের সকল মুসলিম ভাইবোনদের জানাই আন্তরিক শুভেচ্ছা ও মোবারকবাদ। ঈদ মোবারক।

আশুলিয়া ইউনিয়ন পরিষদের (১নং ওয়ার্ড) জনপ্রিয় ইউপি সদস্য ও বাংলাদেশ ইউনিয়ন পরিষদ মেম্বার এসোসিয়েশনের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী সরকার।

মহান আল্লাহর প্রতি গভীর আনুগত্য ও সর্বোচ্চ ত্যাগের মহিমায় ভাস্বর পবিত্র ঈদুল আযহা। মহান আল্লাহর নির্দেশে স্বীয় পুত্র হযরত ইসমাইল (আ.) কে কোরবানি করতে উদ্যত হয়ে হযরত ইব্রাহিম (আ.) আল্লাহর প্রতি অবিচল আনুগত্য, অকুণ্ঠ আত্মত্যাগ ও অগাধ ভালোবাসার যে সুমহান দৃষ্টান্ত স্থাপন করেছেন, তা চিরকাল অনুকরণীয় ও অনুসরণীয়। তাঁরই নিদর্শন স্বরুপ আমরা প্রতি বছর মহান আল্লাহ তায়ালার সন্তুষ্টির উদ্দেশ্যে পশু কোরবানী করি। এই উৎসবের মধ্য দিয়ে সামর্থ্যবান মুসলমানগণ কুরবানিকৃত পশুর মাংস আত্মীয় ও প্রতিবেশীদের মধ্যে বিলিয়ে দেন এবং সমাজে সাম্যের বাণী প্রতিষ্ঠিত করেন। পবিত্র ঈদুল আযহার প্রকৃত শিক্ষা ও ত্যাগের আদর্শ ব্যক্তি ও সমাজ জীবনে প্রতিফলিত হোক-এই কামনা করছি।

জনপ্রিয় এই ইউপি সদস্য বাণীতে আরও বলেন, আসুন আমরা সবাই সকল মতভেদ ভুলে দেশ ও দেশের মানুষের কল্যাণে কাজ করি। দেশের সুবিধা বঞ্চিত এবং হতদরিদ্রদের প্রতি সহনশীল হই। আশুলিয়া ইউনিয়ন পরিষদের ১নং ওয়ার্ডের সকল জনগণ, সর্বস্তরের দলীয় নেতাকর্মী, শুভাকাঙ্খীসহ সকল শ্রেণি পেশার মানুষের প্রতি আমার প্রাণঢালা ভালোবাসা ও শুভেচ্ছা। সেই সাথে আমাদের ওয়ার্ডবাসীকে ঐক্যবদ্ধ থাকার আহবান জানাচ্ছি, পাশাপাশি এই ঈদুল আযহার আনন্দ সবাই ভালো ভাবে উপভোগ করতে সকলের সহযোগিতা ও দোয়া কামনা করছি। ঈদ মোবারক।

print

Share this post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

19 − twelve =