নওগাঁর মান্দায় ঈদুল আয-হা উপলক্ষে পুলিশের নিরাপত্তা জোরদার

post top

মাহবুবুজ্জামান সেতু, নওগাঁ প্রতিনিধি মান্দায় আসন্ন পবিত্র ঈদুল আয-হা উপলক্ষে নিরাপত্তা জোরদার করা হয়েছে। এরই অংশ হিসেবে উপজেলাজুড়ে থানা পুলিশের টহল অব্যাহত আছে।
নওগাঁ জেলার সুযোগ্য পুলিশ সুপার প্রকৌশলী আবদুল মান্নান বিপিএম এবং মান্দা নিয়ামতপুর সার্কেলের সহকারী পুলিশ সুপার মতিয়ার রহমানের নির্দেশনা মোতাবেক মান্দা থানার ওসি (তদন্ত)তারেকুর রহমান সরকারের এই মহৎ উদ্যোগকে মান্দার সুশীলসমাজসহ সর্বস্তরের জনসাধারণ স্বাগত জানিয়েছেন।

মান্দা থানার ওসি- তদন্ত (ভারপ্রাপ্ত ওসি)তারেকুর রহমান সরকার বলেন, নওগাঁ জেলার সুযোগ্য পুলিশ সুপার প্রকৌশলী আবদুল মান্নান বিপিএম স্যারের দিকনির্দেশনায়, ঈদুল আয-হায় এ উপজেলার মানুষের জানমালের নিরাপত্তা
দিতে পুলিশের টহল বৃদ্ধি করা হয়েছে। মুসলিম সম্প্রদায়ের সবচেয়ে বড় ধর্মীয় এ উৎসব উপলক্ষে যেন জাল টাকা ও মাদকের ছড়াছড়ি না হয় সেজন্য অভিযান অব্যাহত রয়েছে।
ওসি-তদন্ত তারেকুর রহমান সরকার আরো বলেন, মান্দা উপজেলাকে মাদকমুক্ত করতে আমরা বদ্ধ পরিকর। আর এরই ধারাবাহিকতায় প্রথমে মান্দার যেকোনো ৪ টি ইউনিয়ন মাদক মুক্ত করার জন্য ইতিমধ্যে বিট পুলিশিং কার্যক্রম শুরু করা হয়েছে। আগামী ডিসেম্বরের মধ্যে আমরা এ উপজেলাকে মাদকমুক্ত উপজেলা হিসেবে ঘোষণা দিতে চাই। সেইসাথে মাদকের বিরুদ্ধে আপোষহীনভাবে লড়াই চালিয়ে যাওয়ারও প্রত্যয় ব্যাক্ত করেন তিনি।

print

Share this post

post bottom

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

1 × two =