ধামরাইয়ে ডাকাতদের ছুরিকাঘাতে মাছ ব্যবসায়ী নিহত, আহত ২

post top

স্পেশাল করেসপন্ডেন্ট: ঢাকার ধামরাইয়ে ডাকাতের ছুড়িকাঘাতে কালিপদ হালদার (৪৫) নামের এক মাছ ব্যবসায়ী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুই মাছ ব্যবসায়ী। মঙ্গলবার (২৮ জুলাই) ভোর রাতে ঢাকা আরিচা মহাসড়কের ধামরাইয়ের কেলিয়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত মাছ ব্যবসায়ী কালিপদ হালদার আশুলিয়ার নয়ারহাটের চাকলগ্রামের বাসিন্দা বলে জানা গেছে। আহত ব্যবসায়ীদের পরিচয় জানা যায় নি।

পুলিশ জানায়, ভোর রাতে আশুলিয়ার নয়ারহাট এলাকা থেকে তিন জন মাছ ব্যবসায়ী মাছ ক্রয়ের উদ্দেশ্যে ট্রাকে করে আরিচা যাচ্ছিলেন। ট্রাকটি ধামরাইয়ের কেলিয়া এলাকায় পৌছলে একদল ডাকাত গতিরোধ করে এবং তাদের অস্ত্রের মুখে জিম্মি করে ব্যবসার মুলধন লুট করার চেষ্টা করে। এসময় তারা টাকা দিতে রাজি না হওয়ায় ছুরিকাঘাত করে তাদের আহত করে ডাকাতরা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে তাদের উদ্ধার করে ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক কালিপদ হালদারকে মৃত ঘোষণা করেন। ছুরিকাঘাতের পর অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়।

এ ব্যাপারে ধামরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) দীপক চন্দ্র সাহা জানান, বিষয়টি গুরুত্বের সাথে ক্ষতিয়ে দেখা হচ্ছে। এঘটনায় মামলা দায়েরের প্রস্তুতিও চলছে।

নিউজটি শেয়ার করুন।

print

Share this post

post bottom

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

19 − two =