ছবি তোলায় তিন শিক্ষার্থীকে প্রহার, মেম্বারকে গনধোলাই দিলো বিক্ষুব্ধ গ্রামবাসী

post top

 লালপুর (নাটোর) প্রতিনিধি: নাটোরের লালপুরে শহীদ মিনারের বেদীতে জুয়ার আসরের ছবি তোলায় গ্রাম্য শালিসে তিন স্কুল ছাত্রকে প্রহার করায় এক ইউপি সদস্যকে গনধোলাই দিয়েছে বিক্ষুব্ধ গ্রামবাসী।

এ ঘটনায় এলাকায় থমথমে পরিবেশ বিরাজ করছে। গত শনিবার সন্ধ্যায় উপজেলার হাঁপানিয়া মোড়ে এ ঘটনা ঘটে। এ সময় ১ নং ইউপি সদস্য সাইফুল ইসলাম কে গনধোলাই দিয়েছে বিক্ষুদ্ধ গ্রামবাসী। এর আগে শুক্রবার বিকেলে নওদাপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শহীদ মিনারের বেদীতে ইউপি সদস্যের সমর্থকরা জুয়া খেলার সময় তিন স্কুল ছাত্র ছবি উঠানোর সময় তাদেরকে আটক করে ।

এরপর ইউপি সদস্য সাইফুল ইসলাম গ্রাম্য শালিস বসিয়ে জুয়ার আসরের ছবি উঠানোর অপরাধে তাদের বেধরক মারপিট সহ প্রকাশ্যে দিবালোকে জুতাপিটা করেন। এ বিষয়ে শনিবার সন্ধ্যায় ওই তিন স্কুল ছাত্রের অভিভাবক ইউপি সদস্যের অফিসে এসে কেন তাদের মারপিট করা হয়েছে জানতে চাইলে তিনি উলটো তাদেরকেই দেশীয় অস্ত্র নিয়ে মারার জন্য তেড়ে যান। এ ঘটনা চারিদিকে ছড়িয়ে পড়লে ক্ষোভে ফেটে পড়েন এলাকাবাসী।

পরে বিক্ষুদ্ধ এলাকাবাসী ইউপি সদস্যের অফিস ঘেরাও করে তাকে গনধোলাই দেয়। এ বিষয়ে ইউপি সদস্য সাইফুল ইসলাম বলেন, আমার ভাতিজারা সেখানে জুয়া খেলছিলো, কিন্তু আমি তো জড়িত নয়। এ ব্যাপারে লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ফজলুর রহমান জানান, তিন শিক্ষার্থীকে মারপিটের ঘটনায় কোন অভিযোগ দায়ের হয়নি, তবে ইউপি সদস্যকে মারপিটের অভিয়োগে একটি মামলা হয়েছে।

print

Share this post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

15 − 5 =