চট্টগ্রাম বন্দর নগরীর ৪৩৯ উপকারভোগী পেলেন প্রণোদনা

post top

করোনা মহামারীতে ক্ষতিগ্রস্ত কর্মহীন নগরীর দরিদ্র মানুষের দুর্দশা লাগবে চট্টগ্রাম সিটি কর্পোরেশন (সিসিসি) বাস্তবায়নাধীন প্রান্তিক জনগোষ্ঠীর জীবনমান উন্নয়ন এলআইইউপিসি প্রকল্পের ৪৩৯ জন শিক্ষানবীশ উপকারভোগীর স্ব-স্ব রকেট একাউন্টের মাধ্যমে ১৩ লাখ ১১ হাজার টাকা প্রদান করা হয়েছে।

সিসিসি মেয়র এম.রেজাউল করিম চৌধুরী নগরীর টাইগারপাসস্থ কনফারেন্স রুমে এক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ২৪টি ওয়ার্ডের উপকার ভোগীদের একাউন্টে এই টাকা প্রেরণ করেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সিসিসি’র প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শহীদুল আলম। এসময় এলআইইউপিসি টাউন প্রকল্পের টাউন লিডার মো. সরোয়ার হোসেন খান, মেয়রের একান্ত সচিব মো. আবুল হাশেম ইনকোস্টি ও বিউট্রিশন এক্সপার্ট মোহাম্মদ হানীফ, টাউন ফেডারেশন চেয়ারপারসন কোহিনুর আক্তার প্রমুখ উপস্থিত ছিলেন।

উপকারভোগীদের হাতে রকেট একাউন্টের মাধ্যমে তাৎক্ষণিক এই টাকা প্রেরণকালে রেজাউল করিম চৌধুরী বলেন, কর্মহীন দরিদ্র জনগোষ্ঠীর জীবনমান উন্নয়ন যে শিক্ষানবীশ অনুদান প্রদান করা হচ্ছে, তা উপকারভোগীদের যথাযথভাবে কাজে লাগতে হবে। প্রাপ্ত অনুদানের টাকা কোন অপ্রয়োজনীয় খাতে ব্যয় না করতে তিনি উপকারভোগীদের পরামর্শ দেন।

এ ব্যাপারে প্রকল্পের কর্মকর্তাদেরও তদারকি করতে বলেন। তিনি বলেন, কোন কারণে যাতে প্রকল্পের উদ্দেশ্য ব্যহত না হয়Ñ সেদিকে সংশ্লিষ্টদের দৃষ্টি রাখতে হবে।

print

Share this post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

10 − 7 =