করোনা পরিস্থিতি ও ঈদুল ফিতর উপলক্ষে অসহায় পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেছে র‍্যাব

post top

করোনা পরিস্থিতি ও ঈদুল ফিতর উপলক্ষে অসহায় পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। বুধবার (৫ মে) উত্তরা ৪নং সেক্টর এলাকায় র‍্যাব-১ এর আয়োজনে এই ত্রাণ সহায়তা বিতরণ করেন র‍্যাব ডিজি চৌধুরী আব্দুল্লাহ আল মামুন।

এ বিষয়ে র‍্যাব-১ থেকে জানানো হয়, করোনা মহামারির কারণে অসহায় ও দুস্থ মানুষের খাবারের ব্যবস্থা করা কষ্টসাধ্য হয়ে পড়েছে। র‍্যাব সামাজিক দায়বদ্ধতা থেকে তাদের পাশে দাঁড়িয়েছে। চলমান করোনা মহামারিতে র‍্যাব বিভিন্ন সময়ে সারাদেশে ক্ষতিগ্রস্ত অসহায় হতদরিদ্র পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করছে। ক্ষতিগ্রস্ত দুগ্ধ ও পোল্ট্রি খামারিদের পাশে দাঁড়িয়েছে। দুস্থ ও নিপীড়িত মানুষের পাশে এবং দেশের যেকোনো আপদকালীন মুহূর্তে র‍্যাব সর্বদা মানুষের পাশে থেকে সব ধরনের সহায়তা দিয়ে আসছে।

এরই ধারাবাহিকতায় পবিত্র রমজান মাস ও আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে র‍্যাব-১ এর আয়োজনে রাজধানীর উত্তরা ৪নং সেক্টর এলাকায় অসহায় ও দুস্থ পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। এ সময় ৫০০ অসহায় ও দুস্থ পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। র‍্যাব মহাপরিচালক চৌধুরী আব্দুল্লাহ আল মামুন উপস্থিত থেকে ত্রাণ সামগ্রী বিতরণ করেন।

print

Share this post

post bottom

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

nine + one =