করোনা আক্রান্ত হলেন প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক

post top

করোনায় আক্রান্ত হয়েছেন প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক (ডিজি) মো. ফসিউল্লাহ। তীব্র লক্ষণ-উপসর্গ না থাকায় অনেকটা সুস্থ বোধ করছেন। শনিবার ফসিহউল্লার একান্ত সচিব মো. হাবিবুর রহমান তথ্যটি নিশ্চিত করেন।

হাবিবুর রহমান বলেন’ ঈদুল আজহার কয়েকদিন আগে থেকেই জ্বরে ভুগছিলেন তিনি। তার প্রেক্ষিতেই ৫ আগস্ট নমুনা পরীক্ষার জন্য দিয়েছিলেন, গতকাল রিপোর্ট পাওয়া গেছে।

রিপোর্টে করোনা পজিটিভ এসেছে। তবে কোনো জটিলতা নেই। তিনি বাসাতেই আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছেন। লক্ষণ উপসর্গ তীব্র নয়।বলা যায় এখন অনেকটা সুস্থ।’

প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের জ্যেষ্ঠ সচিব আকরাম-আল-হোসেন ফেইসবুক পোস্টে লিখেছেন, ‘আমাদের প্রিয় মহাপরিচালক মো. ফসিউল্লাহ কোভিড-১৯ পজিটিভ হয়ে বাসায় চিকিৎসাধীন আছেন। আমরা সকলেই মহান আল্লাহ রাব্বুল আলামীনের নিকট তার আশু সুস্থতার জন্য প্রার্থনা করি।

প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের করোনা বিষয়ক সর্বশেষ তথ্যে জানা গেছে, এ পর্যন্ত প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের ৬৫৯ কর্মকর্তা-কর্মচারী, শিক্ষক ও শিক্ষার্থী আক্রান্ত হয়েছেন। আক্রান্তদের মধ্যে শিক্ষক ৫০৪, কর্মকর্তা ৮৫, কর্মচারী ৪৮ এবং ২২ শিক্ষার্থী রয়েছেন।এখন পর্যন্ত সুস্থ হয়েছেন ১৩৪ জন।

এ পর্যন্ত মৃত্যুবরণ করেছেন ১৬ জন। তাদের মধ্যে দুইজন কর্মকর্তা, একজন কর্মচারী ও ১৩ জন শিক্ষক মারা গেছেন। তবে এখনো কোনো শিক্ষার্থীর মৃত্যুর খবর পাওয়া যায়নি।

print

Share this post

post bottom

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

4 × two =