এবার দুঃসংবাদ এলো রক ভক্তদের জন্য

post top

রেসলিং থেকে সিনেমায় নাম লেখিয়ে পুরো দুনিয়ায় জনপ্রিয়তা পান ডোয়েইন ডগলাস জনসন। যিনি কিনা ভক্তদের কাছে ‘দ্য রক’ নামেই বেশি পরিচিতি।

২০১১ সাল থেকে জনপ্রিয় ফ্রাঞ্চাইজি ‘ফাস্ট এন্ড ফিউরিয়াস’-এ অভিনয় করছেন তিনি। শুরুটা ‘ফাস্ট ফাইভ’ দিয়ে। সেই সিনেমায় দুর্দান্ত সাফল্যের পর ‘ফিউরিয়াস সিক্স’ এবং ‘ফিউরিয়াস সেভেন’ সিনেমায় মুখ্য চরিত্রে অভিনয় করেন তিনি। যা তার জনপ্রিয়তাকে ব্যাপকভাবে বাড়িয়ে দেয়।

তবে এবার দুঃসংবাদ এলো রক ভক্তদের জন্য। বিশ্বের অন্যতম জনপ্রিয় ফ্র্যাঞ্চাইজিভিত্তিক এই সিনেমায় আর দেখা যাবে না ডোয়েইন জনসনকে।

সিনেমাটির সবশেষ কিস্তিতে রকের না থাকা নিয়ে কথা বলেন এখানে তার সহ-অভিনেতা ভিন ডিজেল। তিনি বলেন, সিনেমাটির নবম কিস্তিতে রকের প্রতি তাদের গভীর ভালোবাসা থাকবে। তিনি সিনেমাটিতে থাকছেন না।

এ বিষয়ে রক গণমাধ্যমে বলেন, ‘এমন মন্তব্য শোনার পর আমার শুধু হাসি এসেছে। আমি শুধু হেসেই গিয়েছি। আমি এই ফ্র্যাঞ্চাইজি থেকে বিদায় নিচ্ছি। তবে আমি তাদের দশম এবং এগারতম কিস্তির জন্য শুভকামনা জানাই। যদিও সেগুলো আমাকে ছাড়াই হবে।’

উল্লেখ্য, মাসখানেক আগে যুক্তরাষ্ট্রসহ বিশ্বের বেশ কয়েকটি দেশে একযোগে মুক্তি পায় ‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস নাইন’। এই করোনাকালেও চলমান সিনেমাগুলোর মধ্যে সর্বোচ্চ বক্স অফিস কালেকশন তুলতে সমর্থ হয় সিনেমাটি।

print

Share this post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

five × 1 =