একক নাটকের কেন্দ্রীয় চরিত্রে অভিনেতা রফিক মিন্টু

post top

বিনোদন প্রতিবেদন:  এন. ডি. আকাশের রচনা ও জেসমিন রফিকের পরিচালনায় নাটক “ভাবে লাভ নাই” এর কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করলেন অভিনেতা রফিক মিন্টু। ভাবে লাভ নাই নাটকটির প্লট তুলে ধরা হয়েছে ২ যুবকের উপর। একজন জসিম ও অন্যজন হেলাল। গল্পের শুরু থেকেই দেখা যাবে জসিম খুব ভাবের উপর চলে। জসিমের আশা সে খুব বড় চাকরি করবে, হেলিকপ্টার নিয়ে চলাফেরা করবে। যদিও সে তার মায়ের কাছ থেকে টাকা নিয়ে চলে কিন্তু তার ভাব দেখে মনে হয় সে কোটিপতি।

অন্যদিকে জসিমের বন্ধু হেলাল মাস্টার্স পাস করলেও তার কোন ভাব নেই। সে চাষাবাদ করতে ভালোবাসে। গল্পের শেষের দিকে দেখা যাবে হেলাল সেরা খামারি হিসেবে এওয়ার্ড পায় অন্যদিকে জসিম বড় চাকরি তো দুরের কথা কম বেতনের চাকরিও সে পায় না। অবশেষে যখন তারা খুব অসুস্থ হয়, টাকার অভাবে তার মায়ের চিকিৎসা করতে পারে না, তখন জসিম বুঝতে পারে যে, ভাবে লাভ নাই, কর্মই আসল।

নাটকটিতে অভিনয় করেছেন, রফিক মিন্টু, তাবাসসুম মিথিলা, শুভ খান তামান্না সরকার, শফিক খান দিলু, জেসমিন রফিক, শিখা কর্মকার, সুমন আহমেদ বাবু সহ আরও অনেকে। নাটকটি প্রচার করা হবে চ্যানেল-৯ এ। নাটকটির চিত্রায়ণ করেছেন সিরাজ খান, নাটকটির শুটিং করা হয়েছে বর্ষা শুটিং হাউজে।

print

Share this post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

two × one =