উত্তর রনিখাই ৫ নং ইউনিয়ন বাসীর প্রতি কৃতজ্ঞতা ভালোবাসা প্রকাশ করেছেন নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান ফয়জুর রহমান

post top

বার্তাটি প্রকাশ করেছেন,  কোম্পানীগঞ্জ উপজেলাধীন ৫ নং উত্তর রনিখাই ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান মোঃ ফয়জুল রহমান (মাস্টার)

“আলহামদুলিল্লাহ”!

সম্মানিত উত্তর রনিখাই ইউনিয়নবাসী সর্বস্তরের জনসাধারণ, দেশের বাহিরে অবস্থানরত প্রবাসী ভাইয়েরা এবং আমার সুপ্রিয় শুভাকাঙ্ক্ষী মহল।সকলের প্রতি আমার আসসালামু আলাইকুম /আদাব…..
আমি সর্বপ্রথম মহান সৃষ্টিকর্তার দরবারে শুকরিয়া জ্ঞাপন করছি, যিনি ইজ্জত ও সম্মানের একমাত্র মালিক।মেহেরবান মাওলা ইউনিয়ন বাসীর অন্তরে আমার প্রতি যে ভালোবাসা সৃষ্টি করেছেন, তার বহিঃপ্রকাশ ঘটল বিগত ১১ই নভেম্বরের ইউনিয়ন পরিষদ নির্বাচনে। যা নজিরবিহীন ও ভুলার মত নয়!
আমি আমার ইউনিয়নের সর্বস্তরের জনসাধারণকে, সুপ্রিয় প্রবাসী ভাইদের, গণ-মাধ্যম কর্মীসহ আমার শুভাকাঙ্ক্ষী মহলকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি! সেইসাথে সুষ্ট-সুন্দর, সুশৃংখল ও শান্তিপূর্ণ নির্বাচন অনুষ্ঠানের জন্য সম্মানিত ভোটারবৃন্দ, প্রশাসন ও নির্বাচন সংশ্লিষ্ট সকলকে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি।
আপনাদের পরামর্শ, দোয়া, ভালোবাসা ও প্রত্যক্ষ সহযোগিতা নিয়ে আমি এত পথ অতিক্রম করেছি এবং আগামী পাঁচটি বছর অনুরূপ পরামর্শ দোয়া ও ভালোবাসা অব্যাহত রাখবেন সেই আশা পোষণ করছি! আমার ইউনিয়নবাসী আমাকে যেভাবে মূল্যায়ন করেছে, আমি যেন তাদেরকে অনুরূপ মূল্যায়ন করতে পারি এবং তাদের আশা আকাঙ্খার বাস্তব প্রতিফলনে ভূমিকা রাখতে পারি।এটাই হোক আমার একমাত্র কামনা, বাসনা, লক্ষ্য ও উদ্দেশ্য! মেহেরবান মাওলা আমার মাধ্যমে আমার ইউনিয়ন বাসীর মনোবাসনা পূর্ণ করুন! আমীন!!

print

Share this post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

sixteen − nine =