ইউএনও ওয়াহিদা খানমের শারীরিক অবস্থা এখন উন্নত

post top

দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলার নির্বাহী কর্মকর্তা ওয়াহিদা খানম তার স্বামীর সঙ্গে কথা বলেছেন। আগে তুলনায় তার অবস্থা ক্রমান্নয়ে উন্নত হচ্ছে বলে হাসপাতালে একটি সূতে জানা যায়।

 শনিবার (৫ সেপ্টেম্বর) ৯টা ৩০ মিনিটে হাসপাতালের পরিচালক কাজী দিন মোহাম্মদ এর নেতৃত্বে ১০ ডাক্তারের একটি টিম ওয়াহিদা খানমকে আইসিউতে দেখে বের হয়ে যাবার পথে একথা জানান।

নির্বাহী কর্মকর্তা ওয়াহিদা খানম এর বার্কিক অস্থা জানানোর জন্য আজ সকাল ১০-১১টায় এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়েছে।

উল্লেখ্য, বুধবার দিনগত রাত আড়াইটার দিকে উপজেলা পরিষদ চত্বরে ইউএনও’র সরকারি বাসভবনে ঢুকে হামলা করে দুর্বৃত্তরা। প্রথমে গেটে দারোয়ানকে বেঁধে ফেলে তারা। পরে বাসার পেছনে গিয়ে মই দিয়ে উঠে ভেনটিলেটর ভেঙে বাসায় প্রবেশ করে হামলাকারীরা। ভেতরে ঢুকে ভারী ও ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে এবং আঘাত করে ইউএনও ওয়াহিদাকে গুরুতর আহত করে তারা। এ সময় মেয়েকে বাঁচাতে এলে বাবা মুক্তিযোদ্ধা ওমর আলী শেখকে (৭০) জখম করে দুর্বৃত্তরা। পরে তারা অচেতন হয়ে পড়লে মৃত ভেবে হামলাকারীরা পালিয়ে যায়। ভোরে স্থানীয়রা টের পেয়ে তাদের উদ্ধার করেন।

ওয়াহিদাকে প্রথমে রংপুরে ও পরে রংপুর থেকে এয়ার অ্যাম্বুলেন্সে তাকে ঢাকায় আনা হয়। বর্তমান তিনি ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোসায়েন্স হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

বৃহস্পতিবার (৩ সেপ্টেম্বর) রাতে ইউএনও ওয়াহিদার চিকিৎসায় গঠিত মেডিক্যাল বোর্ডের সদস্য ও ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরো সায়েন্সেস অ্যান্ড হসপিটালের অধ্যাপক ডা. জাহিদুর রহমানের নেতৃত্বে তার অস্ত্রোপচার সম্পন্ন হয়। রাত সোয়া ৯টা থেকে শুরু হয়ে রাত সোয়া ১১টা পর্যন্ত চলে এই অস্ত্রোপচার।

print

Share this post

post bottom

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

16 + twenty =