আশুলিয়ায় ১০০০ পিস ইয়াবা উদ্ধার, কথিত শ্রমিক নেতাসহ আটক ৩

post top

আব্দুল্লাহ আল নোমান, স্পেশাল করেসপন্ডেন্ট, সাভার (ঢাকা):  ঢাকার আশুলিয়ায় কথিত শ্রমিক নেতাসহ তিন মাদক কারবারিকে বিপুল পরিমাণ ইয়াবাসহ আটক করেছে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশ (ডিবি)। মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) রাত সাড়ে ১০টার দিকে আশুলিয়ার দক্ষিণ গাজিরচটের মুন্সিপাড়া এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন- আশুলিয়ার দক্ষিণ গাজিরচটের মুন্সিপাড়া এলাকার গোলাপ মন্ডল (৬০) ও তার ছেলে কথিত শ্রমিক নেতা মামুন মন্ডল (৩৬) এবং অপরজন কক্সবাজার জেলার শাহজাহান মিয়া (২৮)। এসময় আরও এক মাদক ব্যবসায়ী পালিয়ে যায় বলে জানা গেছে।

ডিবি পুলিশ জানায়, দীর্ঘদিন ধরে কক্সবাজার থেকে ইয়াবার বড় চালান ওই এলাকায় আনেন শাহজাহান নামের এক মাদক কারবারি। পরে কথিত শ্রমিক নেতা মামুন মন্ডল ও তার বাবা ভাই মিলে ৫০০/১০০০ পিস করে তা খুচরা ব্যবসায়ীর কাছে সরবরাহ করেন। গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় অভিযান পরিচালনা করা হয়। এসময় মামুন মন্ডল, গোলাপ মন্ডল ও শাহজাহানকে আটক করা হয়। তাদের কাছ থেকে ১০০০ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়েছে। কথিত শ্রমিক নেতা মামুন মন্ডলের বিরুদ্ধে শ্রমিক নেতার লেবাসে রোহিঙ্গাদের সাহায্যের কথা বলে অর্থ সংগ্রহ করে আত্মসাৎ করার অভিযোগ রয়েছে।

ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) জহিরুল ইসলাম বলেন, আটকরা দীর্ঘদিন ধরে কক্সবাজার থেকে মাদকের বড় চালান এনে আশুলিয়ার বিভিন্ন এলাকায় সরবরাহ করে আসছিল। আজ তাদের হাতেনাতে আটক করা হয়েছে।

print

Share this post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

seventeen − 6 =