আশুলিয়ায় ফোন করে ডেকে নিয়ে পোশাক শ্রমিককে পিটিয়ে হত্যা

post top

আব্দুল্লাহ আল নোমান, স্পেশাল করেসপন্ডেন্ট, সাভার (ঢাকা): সাভারের আশুলিয়ায় ফোন করে বাড়ি থেকে ডেকে নিয়ে রড দিয়ে পেটানো রাকিবুল ইসলাম উজ্জ্বল (২৪) নামে এক পোশাকশ্রমিক মারা গেছেন। সোমবার (৪ জুলাই) সকালে সাভারের এনাম মেডিক্যাল কলেজ অ্যান্ড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয় বলে নিশ্চিত করেছেন হাসপাতালটির কর্মকর্তা ইউসুফ আলী। এর আগে শুক্রবার (১ জুলাই) আশুলিয়ার ভাদাইলের মধ্যপাড়া এলাকায় এ মারধরের ঘটনা ঘটে। এ ঘটনায় সেদিনই আশুলিয়া থানায় একটি অভিযোগ দায়ের করেন ভুক্তভোগীর পরিবার।

নিহত উজ্জ্বল বগুড়ার সাড়িয়াকান্দি থানার চন্দনবাইশা গ্রামের রফিকুল ইসলামের ছেলে। আশুলিয়ার ভাদাইল এলাকায় একটি বাসা ভাড়া নিয়ে নতুন ইপিজেডে ‘প্যাকজার বাংলাদেশ লিমিটেড’ নামে একটি পোশাক কারখানায় কাজ করে আসছিলেন।

উজ্জ্বলের মামাতো ভাই সজিব বলেন, বেশ কয়েকদিন আগে বন্ধু গোলাম রাব্বানীর সঙ্গে মেয়ে ঘটিত একটি ঘটনায় উজ্জ্বলের সঙ্গে মারামারি হয় জুয়েল নামে এক ছেলের। সেই ঘটনায় শুক্রবার রাতে জুয়েল উজ্জ্বলকে ফোন করে বাসার পাশে ডেকে নিয়ে যায়। সেখানে আগে থেকেই পাঁচ থেকে সাতজন ছিলেন। উজ্জ্বল সেখান থেকে চলে আসার সময় জুয়েল তার হাত ধরে টেনে নিয়ে মাটিতে ফেলে সবাই মিলে রড দিয়ে এলোপাতাড়ি পেটায়। পরে খবর পেয়ে আহত অবস্থায় উজ্জ্বলকে উদ্ধার করে প্রথমে আশুলিয়ার নারী ও শিশু হাসপাতাল ও পরে উন্নত চিকিৎসার জন্য সাভারের এনাম মেডিক্যাল কলেজ এন্ড হাসপাতালে নিয়ে যাই। চিকিৎসাধীন অবস্থায় সোমবার সকালে তার মৃত্যু হয়। এ ঘটনায় আশুলিয়া থানায় একটি অভিযোগ দিয়েছি।

এ বিষয়ে সাভার মডেল থানা উপ-পরিদর্শক (এসআই) জাহিদুল ইসলাম জানান, হাসপাতাল থেকে বিষয়টি জনানো হলে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠানো হয়েছে। পরিবারের অভিযোগের ভিত্তিতে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে। এ ব্যাপারে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) রাজু মন্ডল বলেন, ভুক্তভোগী পরিবারের সেই অভিযোগ মামলায় রূপান্তরিত হয়েছে। এছাড়া আসামিদের গ্রেপ্তারে অভিযান চলছে।

print

Share this post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

one × 5 =