আশুলিয়ায় ফুটপাত দখলমুক্ত করলো পুলিশ

post top

আব্দুল্লাহ আল নোমান, স্পেশাল করেসপন্ডেন্ট, আশুলিয়া (ঢাকা):  ঢাকার আশুলিয়ায় নবীনগর-চন্দ্রা মহাসড়কের ফুটপাত দখলমুক্ত করতে উচ্ছেদ অভিযান পরিচালনা করেছে পুলিশ। মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) বিকেলে আশুলিয়ার পল্লীবিদ্যুৎ বাসস্ট্যান্ড এলাকায় আশুলিয়া থানার অফিসার ইনচার্জ (ভারপ্রাপ্ত) জিয়াউল ইসলামের নেতৃত্বে এ উচ্ছেদ অভিযান পরিচালনা করা হয়। অভিযানে ফুটপাত ও লোকাল লেন দখল করা প্রায় ৫ শতাধিক দোকান উচ্ছেদ করা হয়।

উচ্ছেদ অভিযানের বিষয়ে আশুলিয়া থানার অফিসার ইনচার্জ (ভারপ্রাপ্ত) জিয়াউল ইসলাম বলেন, শুধু থানা পুলিশের পক্ষে উচ্ছেদ অভিযান চালানো সম্ভব নয়। তাই আশুলিয়া থানা পুলিশ, সাভার হাইওয়ে পুলিশ এবং ঢাকা জেলা পুলিশের ট্রাফিক বিভাগের সমন্বয়ে এ অভিযান পরিচালনা করা হয়েছে। কিন্তু স্থানীয় জনপ্রতিনিধিরা যদি সচেতন না হয় তাহলে এ অভিযান ফলপ্রসূ হবে না। তাহলে আজকে উচ্ছেদ করবো, আগামীকাল আবার দখল হয়ে যাবে। কারণ স্থানীয় জনপ্রতিনিধি ও নেতাদের যোগসাজশেই ফুটপাত দখল করে দোকান বসানো হয়।

উচ্ছেদ অভিযানে এসময় আশুলিয়া থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) আব্দুর রাশিদ, সাভার হাইওয়ে থানার উপ-পরিদর্শক আব্দুর রহিম, আশুলিয়া থানার উপ-পরিদর্শক আল মামুন কবির, উপ-পরিদর্শক মো. ইউনুছ আলী এবং ঢাকা জেলা ট্রাফিক পুলিশের সার্জেন্ট আমিনুল ইসলামসহ বিপুল সংখ্যক পুলিশ সদস্য উপস্থিত ছিলেন।

print

Share this post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

seven + 5 =