আশুলিয়া থানার নবনিযুক্ত ওসি এস এম কামরুজ্জামান পিপিএম

post top

আব্দুল্লাহ আল নোমান, স্পেশাল করেসপন্ডেন্ট: ঢাকা জেলার আশুলিয়া থানায় নবনিযুক্ত অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে যোগদান করেছেন এস এম কামরুজ্জামান পিপিএম। অন্যদিকে আশুলিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ রেজাউল হক দিপু অনেকটা স্বেচ্ছায় নারায়নগঞ্জের রূপগঞ্জ থানায় বদলী হয়েছেন।

জানা যায়, বুধবার সন্ধ্যায় আশুলিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ রিজাউল হক দিপু নবনিযুক্ত অফিসার ইনচার্জ (ওসি) এস এম কামরুজ্জামান পিপিএম কে দায়িত্বভার বুঝিয়ে দেন। এসময় আশুলিয়া থানার সকল পুলিশ সদস্য, সাংবাদিকবৃন্দ, স্থানীয় আওয়ামী লীগের নেতা-কর্মী ও সেবা গ্রহীতাদের মাঝে এক আবেগঘন পরিবেশের সৃষ্টি হয়। সকলের প্রিয় ওসি শেখ রেজাউল হক দিপু’র বদলি জনিত বিদায়ে কেউ কেউ এসময় অশ্রুসিক্ত হয়ে পড়েন। ওসি শেখ রেজাউল হক দিপু আপাতত এক মাস ঢাকা রেঞ্জ অফিসে বিশ্রামে থেকে নারায়ণগঞ্জের রূপগঞ্জ থানায় অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে যোগদান করবেন বলে জানা গেছে।

ওসি শেখ রিজাউল হক দিপু।

আশুলিয়া থানার নবনিযুক্ত অফিসার ইনচার্জ (ওসি) এস এম কামরুজ্জামান পিপিএম ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গুলশান থানা থেকে আশুলিয়া থানায় বদলী হয়ে এসেছেন। ১৯৯৩ সালে বাংলাদেশ পুলিশে যোগদান করা এই পুলিশ কর্মকর্তা ঢাকা জেলার সাভার মডেল থানায় এসআই এবং বর্তমান সরকারের সময় সাভার মডেল থানায় ওসি হিসেবে দীর্ঘদিন দায়িত্ব পালন করেছেন। সাভার মডেল থানা থেকে তিনি কাফরুল থানা, এরপর ভাটারা থানা এবং সর্বশেষ গুলশান থানায় অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে দায়িত্ব পালন করেন।

নিউজটি শেয়ার করুন।

print

Share this post

post bottom

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

20 + 14 =