আজ রাত ৯টায় নাগরিক টেলিভিশনে প্রচার হবে একক নাটক ‘বেকার জামাই’

post top

 নাটকটি রচনা ও পরিচালনা করেছেন জুবায়ের ইবনে বকর। ‘বেকার জামাই’ নাটকটি প্রযোজনা করেছেন অনন্য ইমন। এ নাটকে আরো অভিনয় করেছেন মৌ শিখা, এম এন শিপু, টিপু মোড়ল, রাজা পাঠান ও মাধবী লতা।

গল্পে দেখা যাবে- মানুষের জীবন বড়ই বৈচিত্র্যময়। সবচেয়ে গুরুতপূর্ণ হলো টাকা। আর টাকা ছাড়া এই পৃথিবীতে কারো কোনো মূল্য নেই । টাকার কারণে আমরা ভুলে যাই আপন পর। কিন্তু দিন শেষে টাকাটা মুখ্য না। পরিবার, আপন মানুষই সব। ছেলে-মেয়ে দুজন দুজনাকে ভালোবাসে। দুই পরিবার মিলে বিয়ে ঠিক করে। নতুন চাকরি পায়। কিছু দিন পর বড় অনুষ্ঠান করে বউ তুলে নিয়ে আসবে।

কিন্তু কোনো এক কারণে ছেলের চাকরি চলে যায়। ছেলেটি শ্বশুর বাড়িতে উঠে। তার পর থেকে শুরু হয় নানান স্বপ্ন দেখা জীবনের বাস্তব সব চরিত্র। দিন যায় আর বেকার জামাইয়ের কষ্ট বাড়তেই থাকে। প্রিয়জনও দূরে সরে যায়। নানান কষ্টের মাঝে দিয়ে জীবন যেতে থাকে যা আমরা আবার দেখতে পাব ‘বেকার জামাই’ নাটকে।

অভিনেতা সাব্বির আহমেদ বলেন, ‘জগৎ সংসারে বেকার মানুষের কষ্টের বাস্তব চিত্র নিয়ে নির্মিত নাটক। এই রকম গল্পে প্রথম কাজ ‘বেকার জামাই’। ধন্যবাদ জানাই পরিচালক ও প্রডিউসার অনন্য ইমনকে এত সুন্দর গল্প নিয়ে আমাকে কাজ করেছেন।সামিনা বাশারের সাথে প্রথম কাজ। কাজের প্রতি সিরিয়াস খুবই। সাবলীল অভিনয় করে যেভাবে কাজ করছে, দোয়া করি বড় অভিনেত্রী হবে।

মডেল অভিনেত্রী সামিনা বাশার জানান, অভিনেতা সাব্বির আহমেদের সাথে আমার প্রথম কাজ।ভালো একটা গল্পে কাজ করলাম এবং গল্পে দুজনের রসায়নটা ভালো ছিল।আশা করছি দর্শকদের ভালো লাগবে।

print

Share this post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

7 − six =