আগুন’ছবির শুটিংয়ে শাকিব খান সঙ্গে আছেন নবাগত নায়িকা জাহারা মিতু

post top

লাইট-ক্যামেরা-অ্যাকশন’-এর জগতে দীর্ঘদিন পর আবারও দেখা গেল ঢালিউড শীর্ষ নায়ক শাকিব খানকে। সঙ্গে আছেন নবাগত নায়িকা জাহারা মিতু। বদিউল আলম খোকন পরিচালিত ‘c ঢাকার অদূরে গাজীপুরের একটি রিসোর্টে।

 

যুক্তরাষ্ট্র থেকে দেশে ফেরার পরই শোনা যাচ্ছিল, দীর্ঘদিন ধরে আটকে থাকা ‘আগুন’ ছবির শুটিং শুরু করবেন শাকিব। এরমধ্যে নতুন কয়েকটি ছবির ঘোষণাও আসে। শাকিব চাইছিলেন, আটকে থাকা পুরনো ছবির শুটিং শেষ করে তবেই নতুন ছবির শুটিংয়ে ব্যস্ত হবেন। হয়েছেও তা–ই।

নতুন একাধিক ছবির প্রি-প্রোডাকশনের কাজ চললেও চলতি সপ্তাহে ‘আগুন’ ছবির শুটিংয়ে অংশ নিয়েছেন তিনি। দীর্ঘ বিরতির পর ঢাকার অদূরে গাজীপুরের একটি রিসোর্টে শুরু হয়েছে ‘আগুন’-এর শুটিং। টানা কয়েক দিন ধরে শুটিং হয়েছে।

 

‘আগুন’ সিনেমার শুটিংয়ে শাকিব-মিতু
‘আগুন’ সিনেমার শুটিংয়ে শাকিব-মিতু
উপস্থাপনা ও টেলিভিশন নাটক দিয়ে অভিনয় জগতে পা রাখলেও প্রথমবার চলচ্চিত্রের জন্য ক্যামেরার সামনে মিতু দাঁড়িয়েছেন ঢাকাই সিনেমার শীর্ষ নায়কের বিপরীতে। শাকিব খানের সঙ্গে কাজ করাকে নিজের সৌভাগ্যও মানছেন মিতু।

 

ছাত্র জীবনে ভীষণ মেধাবী ছিলেন মিতু। বিজিএমইএ ইউনিভার্সিটি অব ফ্যাশন অ্যান্ড টেকনোলজি থেকে অনার্স করেন। এরপর স্কলারশিপ নিয়ে চীন থেকে মাস্টার্স করে আসেন। ফিরে এসে একটি প্রতিষ্ঠানে ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট বিভাগের প্রধান হিসেবে কাজ শুরু করেন। মিতুর এক বান্ধবী তাকে না জানিয়ে সুন্দরী প্রতিযোগিতার জন্য তার নাম রেজিস্ট্রেশন করে দেয়। ব্যস, এরপর হঠাৎ বদলে গেল তার জীবন

 

উল্লেখ্য, ঢাকার একটি পাঁচ তারকা হোটেলে মহরতের মধ্য দিয়ে ‘আগুন’ ছবির শুটিংয়ের খবর জানান দেন প্রযোজক-পরিচালক। ২০১৯ সালের ৫ আগস্ট শুটিং শুরু হয়। সে বছরের অক্টোবরে শেষ হয় এর দ্বিতীয় লটের কাজ। এরপর ছবির প্রযোজক ক্যাসিনো–কাণ্ডে গ্রেপ্তার হলে অনিশ্চিত হয়ে পড়ে ছবিটির ভবিষ্যৎ।

print

Share this post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

nineteen − 8 =