অবসরে পোলার্ড, বিশ্বাস হচ্ছে না গেইলের

post top

গোটা ক্রিকেট দুনিয়াকে এক রকম তাক লাগিয়ে দিয়েছেন কাইরন পোলার্ড। ওয়েস্ট ইন্ডিজের এই তারকা অলরাউন্ডার জানিয়ে দিয়েছেন, আর আন্তর্জাতিক ক্রিকেট খেলবেন না তিনি। গতকাল ইনস্টাগ্রামে দেওয়া এক ভিডিও বার্তায় পোলার্ড নিজেই বিষয়টি নিশ্চিত করেছেন। বিষয়টা মেনে নিতে কষ্ট হচ্ছে ক্রিস গেইলের।

ওয়েস্ট ইন্ডিজের হয়ে ১৯৯৯ সালে আন্তর্জাতিক ক্রিকেট শুরু করেন গেইল। অন্যদিকে ২০০৭ সালে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ওয়ানডে দিয়ে জাতীয় দলের হয়ে পথচলা শুরু করেন পোলার্ড। ৪২ বছর বয়সী গেইল এখনও অবসরে যাননি। কিন্তু তার প্রায় আট বছর পরে আন্তর্জাতিক ক্রিকেট শুরু করা পোলার্ডের এমন সিদ্ধান্ত অবিশ্বাস্য মনে হচ্ছে এই বাঁহাতি মারকুটে ব্যাটসম্যানের কাছে।বিদায়ী পোলার্ডের জন্য শুভকামনা জনিয়েছেন গেইল।

 

সামাজিক যোগাযোগ মাধ্যমে দেওয়া বার্তায় সাবেক ক্যারিবিয়ান অধিনায়ক বলেন, ‘বিশ্বাস করতে কষ্ট হচ্ছে যে তুমি আমার আগে অবসর নিলে। যাই হোক, তোমার আন্তর্জাতিক ক্রিকেট ক্যারিয়ারের জন্য অভিনন্দন। তোমার সাথে ক্রিকেট খেলা দারুণ ছিল। পরের অধ্যায়ের জন্য শুভকামনা রইল।’দেড় দশকের আন্তর্জাতিক ক্যারিয়ারে ১২৩ ওয়ানডে এবং ১০১ টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন পোলার্ড।

 

যেখানে দুই ফরম্যাট মিলিয়ে ৪ হাজার ২৭৫ রানের পাশাপাশি শিকার করেছেন ৯৭ উইকেট। পোলার্ডের নেতৃত্বে ৬১ ম্যাচ খেলেছে ওয়েস্ট ইন্ডিজ। যেখানে ২৫ জয়ের বিপরীতে হার ৩১টি।ওই ভিডিও বার্তায় পোলার্ড বলেন, ‘অনেক বিবেচনা করার পর আমি আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরের সিদ্ধান্ত নিয়েছি। যখন ১০ বছরের কিশোর ছিলাম, তখন থেকেই দেশের হয়ে খেলতে চেয়েছিলাম। ১৫ বছরের বেশি সময় ধরে ওয়ানডে এবং টি-টোয়েন্টিতে ওয়েস্ট ইন্ডিজের প্রতিনিধিত্ব করতে পেরে আমি গর্বিত ।’

print

Share this post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

fourteen − 2 =